১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা

শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া থেকে অস্ত্র ও কার্তুজ সহ যুবক আটক

acf
একটি দেশীয় তৈরি এলজি ও ২ টি কার্তুজ সহ সাইফুল ইসলাম রুবেল (২০) নামে এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায় অভিযান চালিয়ে ১৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭ টায় তাকে আটক করা হয়। তিনি একই এলাকার সিরাজুল ইসলামের পুত্র বলে জানা গেছে।
অভিযান পরিচালনাকারী সদর থানা এসআই কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ রুমালিয়ারছড়ায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি ও ২ টি কার্তুজ সহ রুবেলকে আটক করা হয়েছে। তাকে অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিউল ইসলাম।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।