২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শতাধিক প্রেক্ষাগৃহে চলছে আপন মানুষ

ঢাকাই ছবির ‘সুলতান’ বলে খ্যাত নায়ক বাপ্পী চৌধুরী ও হার্টথ্রব নায়িকা পরীমনি জুটির নতুন ছবি ‘আপন মানুষ’। গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) সারাদেশের প্রায় শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’ সিনেমাটি।

চলতি বছরের জানুয়ারি মাসে ‘কত স্বপ্ন কত আশা’ চলচ্চিত্র মুক্তির তিন মাস পরে এই সিনেমার মাধ্যমে দর্শকের সামনে পর্দায় ‍জুটিবেঁধে উপস্থিত হলেন বাপ্পী ও পরীমনি জুটি।

সুখের খবর হলো ছবিটি প্রথম দিনে বেশ ভালো দর্শক টেনেছে। রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলের হলগুলোতে ইতিবাচত সাড়া পড়েছে দর্শকদের। আশা করা যাচ্ছে, চলতি বছরে সফল একটি ছবি হতে যাচ্ছে ‌‌‘আপন মানুষ’। পরিচালক শাহ আলম মণ্ডল বলেন, ‘ছবিটি প্রদর্শনের জন্য হল মালিকদের আগ্রহ দেখে আমি উচ্ছ্বসিত ছিলাম। ইতিবাচক একটা ফলাফল আশা করেছিলাম। সেটা হতে যাচ্ছে। যারা এখনো ছবিটি দেখেননি তাদের সবাইকে পরিবার নিয়ে ‘আপন মানুষ’ নিকটস্থ প্রেক্ষাগৃহে গিয়ে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

চিত্রনায়ক বাপ্পী বর্তমানে এফডিসিতে ‘ভোলা’ নামের নতুন ছবির ‍শুটিং করছেন। সেখান থেকে জাগো নিউজকে জানালেন, ‘পরিচিত একটি গল্প কিন্তু সাসপেন্স আছে। গল্পটি উপস্থাপনের ভিন্নতা আছে। রোমান্টিক ও পারিবারিক আবহের গল্পের ছবি ‘আপন মানুষ’। দর্শকদের মন ছুঁয়ে যাবার মত কিছু গানও আছে। ছবিটি মুক্তির পর থেকে বেশ প্রশংসা পাচ্ছি। আশা করছি ‘সুলতানা বিবিয়ানা’র মতো এই ছবিটিও দর্শকদের ভালোবাসায় সফল হবে।’

এই ছবির মাধ্যমে তৃতীয়বারের মত পর্দায় জুটি বাঁধলেন বাপ্পী-পরী। এর আগে ‘লাভার নাম্বার ওয়ান’ ও ‘কত স্বপ্ন কত আশা’ চলচ্চিত্র দুটিতে অভিনয় করে ঢালিউডের সকল শ্রেণির দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছিলো এই জুটি।

অন্যদিকে ‘আপন মানুষ’ হতে যাচ্ছে পরিচালক শাহ আলম মণ্ডলের মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা। সিনেমাকে ঘিরে যথেষ্ট আশাবাদী ‘ভালোবাসা সীমাহীন’খ্যাত এ নির্মাতা।

ছবিটিতে বাপ্পী ও পরীমনি ছাড়াও অভিনয় করেছেন নতুন নায়িকা অ্যামিয়া অ্যামি। এছাড়াও সিনেমায় অন্যান্যদের মধ্যে আরোও অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।