২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০ | ১৭ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

রুমখাঁ মাদ্রাসার অভিভাবক সদস্য পদে সকলের দোয়া চেয়েছেন ছলিম উল্লাহ বাহাদুর

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসার গভর্ণিং বডির নির্বাচন আগামী ৮ অক্টোবর (শনিবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ উপলক্ষে ইতিমধ্যেই শুরু হয়েছে অভিভাবক সদস্য পদে প্রচার প্রচারনা, চলছে গণসংযোগ।

জানা গেছে, উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ কুলাল পাড়া এলাকায় অবস্থিত রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসাটি ঐতিহ্যবাহী ও একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান। স্থানীয় ও দূর-দূরান্তের অভিভাবকগণ তাদের সন্তানদের ভালো শিক্ষায় শিক্ষিত করতে এই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করে প্রতিষ্ঠিত করেছেন। আবার অনেক অভিভাবকগণ অত্র প্রতিষ্ঠানের গভর্ণিং বডির দায়িত্ব পালন করতে প্রার্থী হয়ে নির্বাচন পরবর্তী ভোটের মাধ্যমে জয়লাভ করে শিক্ষা প্রতিষ্ঠানটিকে সহযোগীতা করে আসছেন।

আসছে ৮ অক্টোবর শুরু হতে যাচ্ছে অভিভাবক সদস্য পদে গভর্ণিং বডির নির্বাচন। এই নির্বাচনে অনেকেই ব্যালট নাম্বারের মাধ্যমে নির্বাচন করবেন এবং ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন। তাই এবার অভিভাবক সদস্য শিক্ষা প্রতিষ্ঠানের গভর্ণিং বডির নির্বাচনে অভিভাবক সদস্য পদে দাখিল শাখায় ২ নং ব্যালটের প্রার্থী হয়েছেন উখিয়া উপজেলা টমটম মালিক ও শ্রমিক কল্যাণ সমবায় সমিতির সভাপতি ছলিম উল্লাহ বাহাদুর প্রকাশ সেলিম । তিনি অত্র মাদ্রাসার শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

ছলিম উল্লাহ বাহাদুর জানান, আমি অভিভাবক সদস্য পদে ২নং ব্যালটে নির্বাচনে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করবো।

তিনি বলেন, অভিভাবকদের উদ্দেশ্যে একটি কথা বলব, আপনারা আমাকে চিনেন এবং জানেন। আমি কেমন তা-ও আপনারা অবগত আছেন। আপনাদের সন্তান ও আমার সন্তানের মধ্যে কোন পার্থক্য নেই। আপনারা আমাকে অভিভাবক সদস্য পদে ২নং ব্যালটে ভোট দিয়ে জয়যুক্ত করে আগামীতে মাদ্রাসার সার্বিক উন্নয়নের সুযোগ দিবেন ও আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে আমাকে জয়যুক্ত করে মাদ্রাসার সার্বিক উন্নয়নের লক্ষ্যে সহযোগিতা করার সুযোগ দিবেন বলে আশা করছি এবং সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি।

নিবেদক:
ছলিম উল্লাহ বাহাদুর প্রকাশ সেলিম
অভিভাবক প্রতিনিধি(দাখিল),ব্যালট নং-২

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।