৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা

রত্নাপালং ইউপির ৯নং ওয়ার্ডের উপ নির্বাচনঃ ৮ জনের মনোনয়ন পত্র দাখিল

 


উখিয়া উপজেলার রত্না পালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে আটজন সাধারন সদস্য মনোনয়ন পত্র দাখিল করেছে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।
গতকাল সোমবার মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন ছিল । মনোনয়ন জমা দানকারীরা হলেন- আনোয়ার হোসেন, মহি উদ্দিন, মো: শাহজাহান, গোপাল বড়ুয়া, মাহাবু উদ্দিন, রশিদা বেগম, নুরুল কবির ও মো: সেলিম কায়সার ।
উখিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা নুরুল ইসলাম বলেন মঙ্গলবার সকাল ১১টায় যাচাই-বাছাই করা হবে । আগামী মাসের ১৬তারিখ নির্বাচন অনুষ্ঠিত হবে। উল্লেখ্য ২০১৬ সালের ১৮ডিসেস্বর ভোরেপাঁচ বারের র্নিবাচিত ইউপি সদস্য নুরুল হক মৃত্যু বরন করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।