১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

মুক্তিযোদ্ধা আবদুল হাই’র প্রথম মৃত্যু বার্ষিকী বুধবার

Abdul hai 21 . 5

উখিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক কমান্ডার, হলদিয়া ইউনিয়নের বাসিন্দা ও বিএনপি নেতা এম. আবদুল হাই এর প্রথম মৃত্যু বার্ষিকী আগামি ২৯ এপ্রিল (বুধবার)। এ উপলক্ষে মরহুমের হলদিয়াপালংস্থ মৌলভী বাড়িতে তাঁহার রুহের মাগফিরাত কামনায় খত্মে কোরআন, মিলাদ মাহফিল ও জেয়াফতের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনার/আপনাদের উপস্থিতি ও আন্তরিক দোয়া কামনা করছি।
প্রসঙ্গত: তিনি ২০১৪ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৯ এপ্রিল (মঙ্গলবার) ভোর সাড়ে ৫টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ওই হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।