১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

মাষ্টার আহমদ উল্লাহ কুতুবদিয়া উপজেলার শ্রেষ্ট এসএমসি সভাপতি নির্বাচিত

আবুল কাশেম,(কুতুবদিয়া): কক্সবাজার জেলা কুতুবদিয়া উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন উত্তর কৈয়ারবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাষ্টার আহমদ উল্লাহ (বি.কম)।

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ারা বেগম উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে শ্রেষ্ঠ সভাপতি হিসাবে ঘোষনা করেন।
কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে প্রত্যন্ত এলাকায় অবস্থিত প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে স্কুলের উন্নয়ন, বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায় ‘উপজেলা শ্রেষ্ঠ এসএমসি বাছাই কমিটি’ তাকে এ সম্মানে ভূষিত করেন।

মাষ্টার আহমদ উল্লাহ কক্সবাজার জেলা পরিষদের সদস্য, কৈয়ারবিল আইডিয়াল হাই স্কুল ও কৈয়ারবিল নুরানী বালিকা দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির নির্বাচিত সভাপতি। ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক এবং কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভপতি।

কুতুবদিয়া উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার ওমর ফারুক জানান, তিনি স্কুলটির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব গ্রহণ করে স্কুলের ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ, সংস্কৃতি চর্চা, শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ এবং জাতীয় দিবসগুলো পালন করার ক্ষেত্রে জাঁকজমক ভাবে অনুষ্ঠান আয়োজন করে এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখে চলেছেন। স্কুলের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রেখেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিনুল আলম বলেন, মাষ্টার আহমদ উল্লাহ সভাপতি হওয়ার পর থেকে বিদ্যালয়ের অনেক কিছুই হয়েছে, যা আমাদের ভবনার বাহিরে ছিলো। তিনি সব সময় বিদ্যালয়ের খোজ-খবর নেন। কোন সমস্যা হলে তা সবাইকে নিয়ে সমাধান করার চেষ্টা করেন। তার অক্লান্ত চেষ্টায় বিদ্যালয়ের সুরক্ষার সকল ব্যবস্থা তিনি ইতিমধ্যেই সম্পন্ন করেছেন।

মাষ্টার আহমদ উল্লাহ বলেন, এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যেতে চাই। যাতে করে এই প্রত্যন্ত অঞ্চলে কোন শিশুরা বিদ্যালয়ের বাহিরে না থাকে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।