২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০ | ১৭ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

মালুমঘাট মেমোরিয়াল ব্যাপ্টিষ্ট চার্চে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের কেক কাটলেন এমপি জাফর

বার্তা পরিবেশক:

কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারার মালুমঘাট খ্রিষ্টান পল্লীর মেমোরিয়াল ব্যাপ্টিষ্ট চার্চে তিনদিনব্যাপী অনুষ্ঠিত হচ্ছে মেমোরিয়াল ব্যাপ্টিষ্ট মণ্ডলীর ৫০তম সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠান। ধর্মীয় আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে গত দুইদিন ধরে চলেছে ঈশ্বরের বাক্য প্রচার, উত্তরীয় ও সম্মাননা প্রদান, পুরোনো পালক বা পুরোহিতদের শুভেচ্ছা ও যারা প্রয়াত হয়েছেন তাদের জন্য বিশেষ প্রার্থনা এবং তাদের পরিবারকে যথাযথ সম্মান প্রদর্শনসহ নানা আয়োজন।

সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে মেমোরিয়াল ব্যাপ্টিষ্ট মণ্ডলীর পালক মি. মিন্টু দাশের সভাপতিত্বে গত দুইদিনে পাঁচটি সেশনে ধর্মীয় আলোচনায় অংশ নেন মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আগত ব্যাপ্টিষ্ট পালক রোজারিও মেকার্ফি। এছাড়াও ঢাকা এবং চট্টগ্রামের আরো চারজন পালক ধর্মীয় আলোচনায় অংশ নিয়ে ঈশ্বরের বাক্যপ্রচার করেন উপস্থিত মালুমঘাট খ্রিষ্টান পল্লীর বাসিন্দাদের মাঝে।

সুবর্ণজয়ন্তীর এই অনুষ্ঠানে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেল তিনটায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান, সহকারি পুলিশ সুপার মো. তফিকুল আলম, চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী, থানার অপারেশন অফিসার রাজীব কুমার সরকার, আওয়ামী লীগ নেতা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামিল হোছাইন, সাধারণ সম্পাদক মনছুর আলম, মালুমঘাট মেমোরিয়াল ট্রাস্ট মিশনের চেয়ারম্যান (এওবি) বব্ আর্চিবল্ড, মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালের সহকারি প্রশাসক যোশেফ অমূল্য রায়। এ সময় অনুষ্ঠান উদযাপন কমিটির পক্ষ থেকে অতিথিদের ক্রেষ্ট উপহার দেওয়া হয়। শনিবার তিনদিনব্যাপী সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান শেষ হবে বলে সংশ্লিষ্টরা জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।