২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

মারুফ আদনানের নির্দেশনায় পরীক্ষার্থীদের পাশে সদর উপজেলা ছাত্রলীগনেতা রবিউল আলম হৃদয়

বার্তা পরিবেশকঃ

আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) শুরু হয়েছে বছরের এসএসসি সমমানের পরীক্ষায়। বৃহৎ এই পাবলিক পরীক্ষায় অংশনিচ্ছে ২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন। প্রথম দিন অনুষ্ঠিত হচ্ছে এসএসসির বাংলা প্রথম পত্র দাখিলের কুরআন মাজিদ তাজভিদ পরীক্ষা। বছর মোট ২৯ হাজার ৫৯১টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা হাজার ৭৯০টি কেন্দ্রে এসএসসি সমমানেরপরীক্ষায় অংশ নিচ্ছে।

সারা দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা এই বৃহৎ পাবলিক পরীক্ষাকে নিয়ে ব্যাপক প্রস্তুতি গ্রহন করে৷ তারই ধারাবাহিকতায়কক্সবাজার জেলার সদর উপজেলার বিভিন্ন পরীক্ষার কেন্দ্রে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানএর দিক নির্দেশনায় রুটিন,কলম ফাইল ইত্যাদি উপহার সামগ্রী প্রদান করেন ছাত্রলীগ নেতা রবিউল আলম হৃদয়

প্রসঙ্গত,উপহার সামগ্রীর পাশাপাশি পরীক্ষার্থীরা যেন দ্রুত কেন্দ্রে পৌঁছাতে পারে তার জন্য যানজট নিরসনেও ভূমিকা রাখেনছাত্রলীগের নেতাকর্মীরা।

এই সময় রবিউল আলম বলেন, একজন ছাত্রলীগ কর্মী হিসাবে অবশ্যই আমাকে ছাত্রদের প্রতি বন্ধুত্বপূর্ণ আচরণ রাখতে হবে।যার জন্যে আমি সব সময় চেষ্টা করি বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশে থাকার। নতুন প্রজন্মের সামনে জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তাভাবনা শেখ হাসিনা কিভাবে অক্লান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে সেইবিষয় গুলি তুলে ধরি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।