৭ মে, ২০২৪ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

মহেশখালীতে পানের ভাস্কর্য নির্মাণের উদ্যোগ

নিজস্ব প্রতিনিধি:
সুমিষ্ট পানের জন্য বিখ্যাত দ্বীপ উপজেলা মহেশখালীর সৌন্দর্য বাড়াতে পানের ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নিয়েছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ। গতকাল শুক্রবার মহেশখালী গোরকঘাটা জেটি ঘাটের সংলগ্ন এলাকায় দুই কোটি টাকা ব্যয়ে এ ভাস্কর্য নির্মাণের কাজ উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেকউল্লাহ রফিক।
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক চেয়ারম্যান কমোডর (অব) মোহাম্মদ নুরুল আবছারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা।
কউক চেয়ারম্যান কমোডর (অবঃ) মোহাম্মদ নুরুল আবছার বলেন, এ প্রকল্পের আওতায় পর্যায়ক্রমে মহেশখালীতে পাবিলিক সিটিং ও নামাজের ব্যবস্থা, পরর্যটকদের জন্য শপিং ও উন্নতমানের রেষ্টুরেন্টের ব্যবস্থা,পাবলিক টয়লেট নির্মাণসহ বিভিন্ন উন্নমূলক কাজ বাস্তবায়ন করা হবে।
তিনি আরও বলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ যে মহা পরিকল্পনার কাজ করতেছে তাতে মহেশখালীকে  অন্তর্ভুক্ত করা হয়েছে। তাই আমি মহেশখালীর জনগনকে সাথে নিয়ে কাজ করব ইনশাআল্লাহ। সর্বপরি আমি আপনাদেরই সন্তান,  তাই আপনাদের সাথে থেকে আপনাদের বিশ্বাস এবং ভালবাসা নিয়ে মহেশখালীকে একটি পর্যটন বান্ধব পরিকল্পিত নগরি হিসেবে মহেশখালীবাসীকে উপহার দিতে চাই।
প্রধান অতিথির বক্তব্যে  মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য  আশেকউল্লাহ রফিক বলেন, গোরক ঘাটা জেটি ঘাটে বসার কোন ব্যবস্থা না থাকায় কি পরিমান সমস্যায় হচ্ছে, নামাজের এবং পাবলিক টয়লেটের কোন ব্যবস্থা নাই। কউক চেয়ারম্যান আমাদের এলাকার সন্তান হিসেবে সাধারন মানুষের কষ্ট অনুভব করে পাবিলিক সিটিং ও নামাজের ব্যবস্থা, পর্যটকদের জন্য শপিং ও উন্নতমানের রেষ্টুরেন্টের ব্যবস্থা এবং পাবলিক টয়লেটের ব্যবস্থা করে দিচ্ছেন। তার এই অসাধারণ উদ্যোগের জন্য আমি মহেশখালীর জনগনের পক্ষে সাধুবাদ জানায়।
সভায় মহেশখালী আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা, জেলা আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ও কউক সদস্য প্রকৌশল লে. কর্নেল মোহাম্মদ খিজির খান মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াছিনসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।