৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে উখিয়ায় শিবিরের ২ দিন ব্যাপী কর্মসূচী পালন

Shibir Picn
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির উখিয়া উপজেলা শাখার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষ্যে ২ দিন ব্যাপী কর্মসূচী পালন সম্পন্ন করেছে। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ মুক্তিযোদ্ধা ও বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের হেফাজতের জন্য খতমে কোরআন ও দোয়া অনুষ্ঠান। ইউনিয়ন, ওয়ার্ড, ও প্রতিষ্ঠান ভিত্তিক আলোচনা সভা ও রচনা প্রতিযোগীতা।
এ উপলক্ষ্যে উখিয়া উপজেলা শাখার উদ্যোগে এক বিজয় র‌্যালী স্থানীয় মরিচ্যা স্টেশনে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, ইসলামী ছাত্রশিবির কক্সবাজার জেলা সেক্রেটারী ছাত্রনেতা আজিজুর রহমান, উপজেলা দক্ষিণ সভাপতি মুহাম্মদ সেলিম উদ্দিন, উত্তর সভাপতি জুবায়ের, শ্রমিক নেতা শাহ আলম, শিবির নেতা হাফেজ ইয়াকুব, আমান উল্লাহ, ও সাবেক ছাত্রনেতা আব্দুর রহিম প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।