৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা

ভারতের সামনে রানের পাহাড়

ভারতের সামনে রানের পাহাড়শীর্ষ  বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া ও বর্তমান চ্যাম্পিয়ন ভারত। প্রথমে ব্যাট করে স্টিভেন স্মিথের সেঞ্চুরিতে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ৩২৮ রানের পাহাড় দাঁড় করিয়েছে অস্ট্রেলিয়া।
বৃহস্পতিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি অসিদের। মাত্র ১৫ রানের মাথায় ওপেনার ডেভিড ওয়ার্নারকে হারায় তারা। তবে এরপর ফ্রিঞ্চকে নিয়ে দারুণ ভাবে ঘুরে দাঁড়ান স্টিভেন স্মিথ।
দ্বিতীয় উইকেটে ১৮২ রানের জুটি গড়েন ফ্রিঞ্চ-স্মিথ। এই দুইজনের বড় ইনিংস এবং অন্যদের ছোট ছোট কয়েকটি ইনিংসের উপর ভর করে রান পাহাড় গড়ে তোলে অস্ট্রেলিয়া।
অসিদের পক্ষে স্মিথ ৯৩ বল খেলে ১১ চার ও ২টি ছক্কায় সর্বোচ্চ ১০৫ রান করেন। ফিঞ্চের ব্যাট থেকে আসে ৮১ রান। এছাড়া শেষ দিকে মিসেল জনসন মাত্র ১৩ বলে ২৭ রান করেন।
ভারতের পক্ষে সর্বোচ্চ ৪টি উইকেট দখল করেন উমেশ যাদব। কিছুক্ষণ পর ফাইনালে উঠার জন্য ৩২৯ রানের টার্গেটে  ব্যাট করতে নামবে মাহেন্দ্র সিং ধোনির ভারত।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।