২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

ভাবতেছি এবার কোটিপতি হয়ে গেছি!

ফেইজবুক থেকে এএসআই নজরুলের স্ট্যাটাস টি হুবহু তুলে ধরা হলো…..

“ভাবতেছি এবার কোটিপতি হয়ে গেছি…!!
যার হাতে আছে গুপ্তধনের সিন্ধুক, তার আবার চিন্তা কিসের। হাহাহা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাধীন উত্তর সুহিলপুর এলাকায় রাস্তার পাশে একটি ডোবা থেকে স্থানীয় জনতার সাহায্যে কিছুক্ষণ আগে আশ্চার্য সিন্ধুকটি উদ্ধার করলাম।সিন্ধুকটি আকারে খুব বেশি বড় না হলেও অসম্ভব ভারি।

ধারনা করা যাচ্ছে কোন দূস্কৃতিকারি এই মুল্যবান সিন্ধুকটি উক্ত স্থানে পেলে দিয়ে গেছে। বর্তমানে সিন্ধুকটি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় আছে। অল্প কিছুক্ষণের মধ্যে ইউনো মহোদয় থানায় আসবেন। মহোদয়সহ সকলের উপস্থিতিতে এই সিন্ধুক খোলা হবে। উৎসুক জনতা কি আছে এই সিন্ধুকে তা দেখার অপেক্ষায় আছে।

উক্ত ঘটনার বিষয়ে বিস্তারিত তদন্ত/আইনানুগ প্রক্রিয়া অব্যাহত আছে।”

লেখক:- এএসআই নজরুল

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।