১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা সোমবার

Abdul hai 21 . 5
উখিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক কমান্ডার, জেলা বিএনপির সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ৪ মে (সোমবার) হলদিয়া উত্তর শাখা বিএনপি ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত থাকবেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী।
বিশেষ প্রতিথি হিসাবে উপস্থিত থাকবেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি কাজি রফিক উদ্দিন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী।
উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করবেন হলদিয়া উত্তর শাখা বিএনপির আহবায়ক ফজলুল করিম সিকদার।
উক্ত সভায় তিনি (আহবায়ক ফজলুল করিম সিকদার) বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরদর উপস্থিত থাকার আহবান জানিয়েছেন।
প্রসঙ্গত: তিনি ২০১৪ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৯ এপ্রিল (মঙ্গলবার) ভোর সাড়ে ৫টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ওই হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।