৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী জাফর আলমের ঘোষণা

বিপুল ভোটে আবারও এমপি নির্বাচিত হয়ে কক্সবাজার-১ আসন শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে

ব্যাপক মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখছেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি জাফর আলম।

বার্তা পরিবেশক :

কক্সবাজার-১ আসনের বর্তমান সংসদ সদস্য জাফর আলম শেষপর্যন্ত স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি দ্ব্যর্থহীন কণ্ঠে বলেছেন- স্বাধীনতার ৪৩ বছর পর এই আসনে আওয়ামী লীগের এমপি হিসেবে প্রথমবার নির্বাচিত হয়ে জনগণের খুব কাছাকাছি ছিলেন। এজন্য জনগণ এবারের নির্বাচনেও আমাকে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে রয়েছেন। তাই জনগণের সেই ভালবাসা থেকে আমি কোনদিন দূরে থাকতে চাই না। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে এই আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে। এজন্য আমি মাঠে কাজ করছি।
এই আসনে সালাহউদ্দিন আহমদ সিআইপিকে দলের নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করা হয়েছে কেন্দ্র থেকে। এর পরও আপনি কেন স্বতন্ত্র হিসেবে নির্বাচন করতে চাচ্ছেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি জাফর আলম এই মন্তব্য করেন।
জাফর আলম আরও বলেন, ‘ইতোমধ্যে দলের প্রধান শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, দলের মধ্যে যদি কোন সম্ভাবনাময়ী প্রার্থী থাকে, তাদের কেউ যদি মনোনয়ন নাও পায় তাহলে তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে পারবেন। আমিও সেই সুযোগ হাতছাড়া করতে চাই না। কারণ এই আসনে যাকে নৌকা প্রতীকের প্রার্থী করা হয়েছে তিনি ইতোপূর্বে তিনবার নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। তিনি দলের দুঃসময়ে কোন নেতাকর্মীর পাশেও ছিলেন না। এমনকি বিএনপি-জামায়াতের আগুন-সন্ত্রাসী কর্মকাÐ রোধে রাজপথেও ছিলেন না। তাই দলের নেতাকর্মী থেকে শুরু করে চকরিয়া-পেকুয়া-মাতামুহুরী উপজেলার আপামর জনগণ তার কাছ থেকে অনেক আগেই মুখ ফিরিয়ে নিয়েছেন। এবারও তার নিশ্চিত ভরাডুবি হবে জেনে দলের সর্বস্তরের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার সচেতন জনগণ আমার পক্ষেই আছেন এবং তারা আমাকে আবারও এমপি হিসেবে জয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দেবেন।

সংসদ সদস্য জাফর আলম সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় চকরিয়া পৌরশহরের অভিজাত রেষ্টুরেন্ট এরিস্টো ডাইনের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
এর আগে পৌরশহরের থানা রাস্তার মাথার সিস্টেম চকরিয়া কমপ্লেক্স চত্বরে আয়োজিত বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয় জাফর আলমের সমর্থনে। এতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ছৈয়দ আলম কমিশনার। এই সমাবেশে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলার সিংহভাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ বিভিন্ন জনপ্রতিনিধি, দায়িত্বশীল নেতৃবৃন্দ বক্তব্য দেন।
এদিকে জাফর আলমের সমর্থনে আয়োজিত এই সমাবেশে সর্বস্তরের নারী-পুরুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। স্থান সংকুলান না হওয়ায় একপর্যায়ে মানুষ চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরে তীব্র যানজটের সৃষ্টি হয়। অবশ্য চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার রকীব উর-রাজা, চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থান নিয়ে যান ও জন চলাচল পরিস্থিতি স্বাভাবিক রাখে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।