১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

গর্ভবতী মহিলা ও এতিম শিশুদের নগদ অর্থ প্রদান

বাইশারী পেঠান পাড়া মসজিদ পুকুরের সিড়ি উদ্বোধন

আবদুর রশিদ,নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী পেঠান আলী পাড়া জামে মসজিদ পুকুরের নতুন সিড়ির উদ্বোধন, এতিম ও গর্ভবতী মহিলাদের নগদ অর্থ সহায়তা প্রদান করেন ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।
শুক্রবার জুমার নামাজ শেষে স্থানীয় মুসল্লীদর সাথে নিয়ে প্রথমে মসজিদ পুকুরের নতুন সিড়ি উদ্বোধন করেন। এসময় চেয়ারম্যান মোঃ আলম সকল মুসল্লীদের উদ্দেশ্য বলেন বর্তমান সারাদেশব্যপী চলছে করোনাভাইরাস মহামারী। এই ভাইরাস থেকে রক্ষা পেতে আমরা সকলে মহান মালিকের নিকট ক্ষমা চাই।
তিনি আরো বলেন এই পেঠান আলী পাড়া জামে মসজিদের পুকুর টি কেউ অবৈধ ভাবে দখল করতে চাইলে তাদের কে আইনের আওতায় আনা হবে পুকুর টি সরকারি ভাবে খনন করা হয়েছে দীর্ঘ ৪০ বছর যাবৎ মসজিদ পরিচালনা কমিটির মাধ্যমে মুসল্লী গন ওজু করে নামাজ আদায় করে আসিতেছে সুতরাং কেউ বাঁধা প্রদান করিলে অবশ্য তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্তা নেওয়া হবে এসম উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্য বলেন আমরা সকলে সামাজিক দুরত্ব মেনে চলি, শাবান দিয়ে হাত মুখ পরিষ্কার রাখি। পাশাপাশি নতুন সিড়িটি পেয়ে পেঠান আলী পাড়ার অনেক দুঃখ লাগব হল আজ থেকে। একটি সিড়ির জন্য শতশত মানুষ কষ্ট ছিল বলে চেয়ারম্যান তার বক্তৃতায় উল্লেখ করেন।
এছাড়া ইউপি চেয়ারম্যান গর্ভবতী মাও এতিম অসহায় শিশুদের মাঝে বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসার পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করে করেন।


এসময় আরো বক্তব্য রাখেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবদুর রশিদ, যুবলীগ সাধারন সম্পাদক নুরুল আলম সহ সভাপতি সামশুল আলম,বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি মোঃ নুরুল আলম, পেঠান আলী পাড়া জামে মসজিদ খতিব মাওলানা মনজুরুল ইসলাম, হাফেজ আবদুল্লাহ জালাল আহমেদ, সমাজ সেবক মোঃ পেঠান আলী প্রমুখ।
উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে প্রার্থনা করেন বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসা সুপার মাওলানা ইরফান আজিজী। তিনি যাদের আর্থিক সহযোগিতায়আ আজ মসজিদের সিঁড়ি, গর্ভবতী মহিলা,এতিম শিশুরা নগদ অর্থ পেল তাদের পরিবারের মৃত্যু পিতামাতার মাগফিরাতের জন্য বিশেষ দোয়া করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।