২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মুক্তিযোদ্ধা এম. আবদুল হাই’র ১০তম মৃত্যুবার্ষিকী ২৯ এপ্রিল   ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ  

বাংলাদেশ এখন ডিজিটাল দেশে পরিণত হয়েছে

asek mp2

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ একটি ডিজিটাল দেশে পরিণত হয়েছে। তথ্যযোগাযোগ ব্যবস্থা এখন মানুষের ঘরে ঘরে। তথ্য প্রযুক্তি নিয়ে বিএনপি সরকার ব্যবসা করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা উম্মুক্ত করেছেন। তার নেতৃত্বে দেশ চলছে বলেই বর্তমানে দেশের উন্নতি হচ্ছে। এতেই ক্ষুদ্ধ হয়ে উঠেছেন বেগম খালেদা জিয়া। তিনি এবং তার দুর্নীতিবাজ পুত্র না ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে অচল করে উন্নয়নের ধারাকে ব্যহত করতে চায়। দেশকে পাকিস্তানী ধারায় নিয়ে যেতে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালাচ্ছে ওই চক্র। ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েছিল। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে বলেন, আপনাদের সেবা করার জন্য আল্লাহ তাকে বাঁিচয়ে রেখেছেন। তিনি গতকাল বেলা ১১টায় কুতুবদিয়া উপজেলা পরিষদ চত্তরে উপজেলা প্রশাসন আয়োজিত ডিজিটাল মেলায় উদ্বোধনকারে তিনি এ কথা বলেন।
মেলায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো আলী হোসেন বলেন, আর পিছনে ফিরে থাকানোর সময় নেই। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শীঘ্রই একটি মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছে বাংলাদেশ। এ ক্ষেত্রে তথ্য প্রযুক্তির ব্যবহার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মমিনুল হকের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম নুরুল বশর চৌধুরী। বক্তব্য রাখেন, কুতুবদিয়া থানার ওসি থোয়াই মং, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ কুতুবী, সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম ও যুবলীগের কেন্দ্রীয় সদস্য খোরশেদ আলম কুতুবী।
বিকেল ৩টায় কুতুবদিয়া শ্রীশ্রী সর্বমঙ্গলা কালি মন্দিরের মহোৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, বাংলাধেম সাম্প্রদায়িক সম্প্রতির দেশে। মুক্তিযুদ্ধের চেতনায় এ সরকার ধর্ম নিরপেক্ষতাকে বিশ্বাস করে। ধর্মীয় স্বাধীনতায় পরিচালিত হচ্ছে রাষ্ট্র। এতে কোন ধর্মের লোকের উপর অন্যায় করার সুযোগ নেই। যারা সম্প্রতি বিনিষ্ট করার চেষ্টা করবে তাদের কঠোর হাতে দমন করা হবে। সব ধর্মের লোকের রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে এ দেশ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম নুরুল বশর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ কুতুবী, সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম ও সুবল কান্তি দে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।