২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

কৃষকলীগের মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি

বাংলাদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের ঐতিহাসিক প্রতিক ‘নৌকা’

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেছেন, নৌকা প্রতিকে বাংলাদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের ঐতিহাসিক প্রতিক। এই প্রতিক স্বাধীনতা পরবর্তি বাংলাদেশের অগ্রযাত্রা ও উন্নয়নের। ১৯৭০ সালের নির্বাচন থেকে শুরু করে গত ৫৩ বছরের ইতিহাসের প্রতিটি অধ্যয় জুড়ে রয়েছে নৌকা এবং আওয়ামীলীগের গৌরব-সংগ্রামের। কক্সবাজারে পৌরসভার নির্বাচনে নৌকার প্রতিকের মেয়রের বিজয় নিশ্চিত করে এই অগ্রযাত্রাকে এগিয়ে নিতে যেতে হবে। এর জন্য পৌরসভার ঘরে ঘরে আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

মঙ্গলবার বিকালে কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ সুভাষ হলে বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার জেলা আয়োজিত মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কক্সবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থীর বিজয় নিশ্চিত করতে আয়োজিত মতবিনিময় সভায় মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, কক্সবাজার পৌরসভার প্রতিটি নাগরিক আমার পরিবারের সদস্য। এ সদস্যদের সাথে নিয়ে একটি আধুনিক পর্যটন শহর করতে নৌকার বিকল্প নেই। নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয়। শেখ হাসিনার বিজয় মানেই কক্সবাজারের উন্নয়নের অগ্রযাত্রা আরও এগিয়ে যাবে।

কক্সবাজার জেলা কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি আনিসুল হকের সভাপতিত্বে এবং জেলা কৃষকলীগ নেতা  শাহাদাত হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নজিবুল ইসলাম, কক্সবাজার সদর আওয়ামী লীগ সভাপতি মাহামুদুল করিম মাদু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, কৃষকলীগ জাতীয় পরিষদ সদস্য এম এ হাসেম, জেলা কৃষকলীগ সহসভাপতি জাকারিয়া চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক রিদোয়ান কাদের, পৌর কৃষকলীগ সভাপতি এরশাদুজ্জামান সুমন, সাধারণ সম্পাদক তামজিদুল ইসলাম মিন্টু, সহ সভাপতি ইব্রাহিম পিয়ারু, আব্দু লতিফ, আবু তাহের হেলালী, ৪ নম্বর ওয়ার্ড সভাপতি মুজাহারুল ইসলাম আনু প্রমুখ।

এতে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামীলীহের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সহ কৃষকলীগের প্রতিটি ওয়ার্ড ও জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।