২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

বরইতলীর বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের জানাজায় এমপি জাফর আলম, শোক প্রকাশ

বার্তা পরিবেশক:

কক্সবাজারের চকরিয়ার বরইতলী ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম আর নেই। বুধবার (৭ জুন) সকাল ৯টা ৪০ মিনিটের দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জাতির এই শ্রেষ্ঠ সন্তান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিঁনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
এদিন সন্ধ্যা সাতটার দিকে বরইতলী কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে এই বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মাননা হিসেবে গার্ড অব অনার প্রদান করা হয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে। এ সময় রাষ্ট্রের পক্ষে সশস্ত্র সালাম দেন চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাহাত উজ-জামান। এ সময় পুলিশের একটি চৌকস দল এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন।
এদিকে বরইতলী কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয় জানাজার নামাজ। এতে অংশগ্রহণ করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ। আরও অংশ নেন চকরিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকছুদুল হক চুট্টু, চকরিয়া পৌরসভার মগবাজারের শেখ রাসেল স্কুলের অধ্যক্ষ সাবেক সেনা কর্মকর্তা মো. আমিনুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, পরিবার সদস্যবৃন্দ ও এলাকাবাসী।
জানাজাপূর্বে উপস্থিত লোকজনের মাঝে বক্তব্য দেন সংসদ সদস্য জাফর আলম। তিনি বলেন, জাতির এই শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. শহীদুল ইসলামের বিদেহী আত্মার সদগতি কামনা করছি। আমি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি মুক্তিযুদ্ধে তাঁর অবদান। সমবেদনা জানাচ্ছি শোকাহত পরিবারবর্গের প্রতি। মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে প্রার্থনা করছি, তাঁকে যেন জান্নাতবাসী করেন, আমিন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।