২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা   ●  উখিয়ায় কৃষি বিভাগের উঠান বৈঠক অনুষ্ঠিত   ●  দুর্নীতির মডেল উখিয়া পল্লীবিদ্যুৎ! ডিজিএম বললেন- ‘ভেতরের খবর’ আপনাকে দিবো কেন?

ফজলুর রহমান গোল্ডেন এ্যাওয়ার্ড ভূষিত হওয়ায় বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ পালংখালীর অভিনন্দন

সংবাদ বিজ্ঞপ্তিঃ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ লাভ করলেন উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের কৃতি সন্তান ও থাইংখালী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুহম্মদ ফজলুর রহমান।

সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরামের পক্ষ থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় তিনি এই গৌরবান্বিত এ্যাওয়ার্ডটি লাভ করেন।

কর্মদক্ষতার সাফল্যে তিনি এই এ্যাওয়ার্ড অর্জন করায় বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ, পালং খালী ইউনিয়ন শাখার পক্ষে সভাপতি ওহিদ ওসমানের নেতৃত্বে শুভেচ্ছা বিনিময় করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।