১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাতারবাড়ির মানুষের প্রতি সজাগ দৃষ্টি রেখেছেন

asek mp
মহেশখালীর মাতারবাড়িতে সরকারের গৃহীত প্রকল্প সুষ্টভাবে বাস্তবায়ন হলে মাতারবাড়ি সিংগাপুরে পরিণত হবে। কোন ভাব্ইে মানুষ ক্ষতিগ্রস্ত হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের ভালবাসেন। তাই আপনাদের দেখতে তিনি মাতারাড়িতে এসেছিলেন। এই মাতারবাড়িকে কেন্দ্র করে মহেশখালী ও কক্সবাজার কেন্দ্রিক গড়ে উঠবে অত্যাধুনিক শহর। আজ মানুষ সিংগাপুর যাওয়ার জন্য স্বপ্ন দেখলেও প্রকল্প বাস্তবায়ন হলে বিভিন্ন দেশের লোকজন কক্সবাজার আসার জন্য হুমড়ি খেয়ে পড়বে। আপনারা সহযোগিতা করুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এগিয়ে যাবে। বাংলাদেশ একটি স্বাবলম্বী দেশে পরিণত হবে। আপনারা যে ত্যাগ শিকার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা আবগত আছেন। তিনি আপনাদের সর্বাত্মক সহযোগিতা করে যাবেন। আপনাদের প্রতিটি চাহিদাই তিনি পুরন করবেন।
তিনি গতকাল বিকাল ৫টায় মাতারবাড়ি পুরাতন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হায়দারের সঞ্চালনয় অনুষ্টিত ইফতার মাহফিলে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম মুজিবুল হক, চেয়ারম্যান এনামুল হক চৌধুরী রুহুল, অধ্যাপক নুরুচ্ছফা, সাবেক চেয়ারম্যান কবির আহমদ, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, সাবেক ইউনিয়ন সভাপতি এ কে এম জাহাঙ্গীর বাদশা, সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার মোহাম্মদ উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ, জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক সাজেদুল করিম, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আবদুল মন্নান, সাবেক যুগ্ম আহবায়ক মকছুদুল করিম, মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের নেতা সোহেল, আওয়ামী লীগ নেতা রাশেদ খান, কাইছারুল ইসলাম, আবু ছালেহ, নবীর হোসেন ভুট্টু, শুভেচ্চা বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্চসেবকলীগের সভাপতি শওকত ইকবাল মুরাদ।
বেলা ১২টায় আশেক্ উল্লাহ রফিক এমপি মহেশখালী বঙ্গবন্ধু মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণিতে পাঠদানের সুচনা করেন। কলেজ অধ্যক্ষ মোহাম্মদ হোছাইনের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কলেজ গভর্নিং বডির সভাপতি আনোয়ার পাশা চৌধুরী। প্রভাষক সরওয়া কামাল ও প্রভাষক হোসনে আরার উপস্থাপনায় অনুষ্টিত নতুন শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির সদস্য হুমায়ন কবির, প্রভাষক মাহবুবুর রহমান। শাহনাজ পারভীন, আকতার কামাল, মাষ্টার আবদুল মান্নান, আয়ুব আলী, সোলাইমান মেম্বার, উপজেলা ছাত্রলীগের ্আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ, যুগ্ম আহবায়ক পরওয়ার হাবিব মোস্তফা বকুল, হালিমুর রশিদ, যুগ্ম আহবায়ক মোবারক হোসেন বারেক, যুগ্ম আহবায়ক নুরুদ্দিন মাসুদ, বঙ্গবন্ধু জয়বাংলালীগের একরামুল করিম, সাবেক ছাত্রনেতা আবু বক্কর ছিদ্দিক ও নজরুল ইসলাম।
তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশেকে বিশ্বের একটি মর্যদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। অপরদিকে বিএনপি ক্ষমতায় আসলে মানুষ প্রতারিত হয়। সৃষ্টি হয় জঙ্গিবাদের। ছাত্রছাত্রীদের এ ব্যাপারে সর্তক থাকার আহবান জানিয়ে বলেন, ক্ষমতা লিংসু খালেদা দেশের উন্নয়ন দেশে স্বাধীনতা বিরোধীদের নিয়ে জোট করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
বিকাল ৩টায় হোয়ানক কলেজের নতুন শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আশেক উল্লাহ এমপিঅনুষ্টানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদুল আলম, হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর কাসেম চৌধুরী, সহাকারি অধ্যাপক সরওয়ার কামাল, সাধারণ সম্পাদক জাফর আলম জফুর, পৌর ছাত্রলীগ নেতা মো ফয়সল, যুবনেতা বাহাদুর ও নুরুল ইসলাম।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।