৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

পেকুয়ায় সুচিন্তার প্রচার সমাবেশ আজ

পেকুয়ায় সুচিন্তা বাংলাদেশ প্রচার সমাবেশ করবে আজ রবিবার। একটি বাড়ি একটি খামার প্রকল্পের গ্রাহকদের উদ্বুদ্ধ করতে পেকুয়ায় সুচিন্তা বাংলাদেশ এ প্রচার সমাবেশ আহব্বান করেছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ শেখ হাসিনার উপহার, আধুনিক ও উন্নত বাংলাদেশ বির্নিমানের লক্ষ্যে একটি বাড়ি একটি খামার প্রকল্প সারা দেশে কার্যক্রম পরিচালিত হচ্ছে। এরই সফলতা ও বিকশিতমান ধারা মানুষের ভাগ্য উন্নয়কে ত্বরান্বিত করছে। সরকারের সফল এ কার্যক্রম সম্পর্কে তৃনমুলে উদ্দ্যোক্তাদের আরো সংঘটিত করতে সুচিন্তা বাংলাদেশ প্রচার কার্যক্রমে সম্পৃক্ত হয়েছেন। আজ ২৭ ফেব্রুয়ারী রবিবার একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রচার সমাবেশ অনুষ্ঠিত হবে পেকুয়ায়।

বিকেল ৩টায় পেকুয়া শহীদ জিয়া কলেজ মাঠ প্রাঙ্গনে প্রচার সমাবেশ অনুষ্টিত হবে। প্রকল্প পরিচালক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সচিব ড.প্রশন্ত কুমার রায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সুচিন্তা ফাউন্ডেশন ও সুচিন্তা বাংলাদেশের চেয়ারম্যান প্রফেসার মোহাম্মদ এ.আরাফাত মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখবেন। কক্সবাজারের জেলা প্রশাসক মো.আলী হোসেন, জেলা পুলিশ সুপার ড.এ.কে.এম ইকবাল হোসেন, জেলা আ’লীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফা, সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান বিশেষ অতিথি হিসেবে সমাবেশে উপস্থিত থাকবেন।

সুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক ও জেলা আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড.আশরাফুল ইসলাম সজীব প্রচার সমাবেশে সভাপতিত্ব করবেন। এদিকে প্রচার সমাবেশকে ঘিরে পেকুয়ায় সুচিন্তা বাংলাদেশ ব্যাপক প্রচার ও গনসংযোগে ব্যস্ত হয়েছেন। সমাবেশকে সফল ও স্বার্থক করতে গতকাল শনিবার এ ক প্রস্তুতি সভা সম্পন্ন করেছে। একটি বাড়ি একটি খামার প্রকল্প পেকুয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সমাবেশ করে। এ সময় প্রধান অতিথি ছিলেন ড.আশরাফুল ইসলাম সজীব।

বক্তব্য দেন উপজেলা আ’লীগ সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ বিএ, গ্রাম উন্নয়ন সমিতির কামাল হোসেন, মঞ্জুর আলম। একটি বাড়ি একটি খামার প্রকল্পের পেকুয়ার সমন্বয়ক সেলিমুল হকের সভাপতিত্বে ও কম্পিউটার অপারেটর মনিরুল ইসলাম খোকনের সঞ্চালনায় প্রস্তুতি সভা সম্পন্ন হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।