২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ

পেকুয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

tmp_13907-bg20161213135733100957177

পেকুয়ায় শীতার্ত ৫০ জনকে শীতবস্ত্র বিতরণ করেছে উপকূলীয় সমাজ কল্যাণ ফাউন্ডেশন। মঙ্গলবার সকাল ১১টার দিকে চৌমুহনীস্থ ফাউন্ডেশনের কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও জয়নাল আবেদিন বলেন, উপকূলীয় সমাজ কল্যাণ ফাউন্ডেশনের মতো অন্যান্য সামাজিক প্রতিষ্ঠান ও বিত্তশালীরা এগিয়ে আসলে শীতে সাধারণ মানুষকে আর কষ্ট পেতে হতো না। তিনি বিত্তশালীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

ফাউন্ডেশনের চেয়ারম্যান এইচ এম এরশাদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দিদারুল করিম, এনজিও একলাব পেকুয়া উপজেলা ম্যানেজার জাহেদুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসের প্রতিনিধি আমজাদ হোসেন, সাংবাদিক ইমরান হোসাইন ও এফএম সুমন প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।