২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা   ●  উখিয়ায় কৃষি বিভাগের উঠান বৈঠক অনুষ্ঠিত   ●  দুর্নীতির মডেল উখিয়া পল্লীবিদ্যুৎ! ডিজিএম বললেন- ‘ভেতরের খবর’ আপনাকে দিবো কেন?

পিইসি পরিক্ষার্থীদের প্রতি সরওয়ার জাহান চৌধুরীর শুভেচ্ছা 

প্রেস বিজ্ঞপ্তি: আজ (১৭ নভেম্বর) ২০১৯ সালের প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরিক্ষা শুরু হতে যাচ্ছে৷ প্রাথমিক পর্যায়ের এই স্কুল সার্টিফিকেট পরিক্ষায় অংশগ্রহণকারী উখিয়া উপজেলা এবং জেলার সকল পরীক্ষার্থীদের প্রতি অভিনন্দন, শুভেচ্ছা এবং সকলের প্রতি শুভকামনা জানিয়েছেন উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জাহান চৌধুরী।
শনিবার (১৬ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে তিনি শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন। সেই সাথে তিনি পরিক্ষার্থীদের পরিক্ষার কেন্দ্রে পৌছানো এবং পরিক্ষা শেষে নিজ নিজ বাড়ি পৌছানো পর্যন্ত সকল সমস্যা সমাধানে প্রশাসনকে প্রতিবছরের ন্যায় পাশে থাকার আহবান জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।