২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ

পর্যটন নগরীকে আবর্জনা ও যানজটমুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন মেয়র মুজিবুর রহমান

সংবাদ বিজ্ঞপ্তিঃ যানজট ও ময়লা আবর্জনামুক্ত আধুনিক পৌর শহর গড়তে সাংবাদিকদের সহযোগিতা এবং পরামর্শ চেয়েছেন কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মুজিবুর রহমান। সোমবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ সহযোগিতা কামনা করেন। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নতুন মেয়র শপথ এবং আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণের দিন থেকে ১শ’ দিনের একটি “দিন বদলের কর্মসূচী” ঘোষনা করেন। মেয়র বলেন, “কক্সবাজার বিশ^মানের একটি জায়গা। এখানে দেশী-পর্যটকরা নিয়মিত আসা-যাওয়া করেন। তাই পর্যটক এবং স্থানীয়দের সুযোগ-সুবিধার কথা চিন্তা করে এ শহরকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রবল ইচ্ছা রয়েছে। সরকার প্রধানের মহৎ এই ইচ্ছাকে বাস্তবে রূপ দেয়ার জন্য সাংবাদিক ও গণমাধ্যমের সার্বিক সহযোগিতা প্রয়োজন।” বিশেষ করে আগামী কোরবানীর ঈদে পশু জবাই পরবর্তী বর্জ্যগুলো দুর্গন্ধ ছড়ানোর আগে দ্রুত সরিয়ে নিতে আগাম উদ্যোগ গ্রহণের কথাও জানান নবনির্বাচিত মেয়র।
সংগঠনের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য আয়াছুর রহমান, মোহাম্মদ মুজিবুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আবদুল কুদ্দুস রানা, সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপু, সরওয়ার আজম মানিক, ফরহাদ ইকবাল ও মোহাম্মদ জুনাইদ।
এসময় সংগঠনের সদস্যদের মধ্যে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে আজ (৭ আগস্ট) পবিত্র হজ¦ব্রত পালনের উদ্দেশ্যে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সৌদি আরব গমণ উপলক্ষ্যে উপস্থিত সবার কাছে দোয়া কমনা করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।