২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মুক্তিযোদ্ধা এম. আবদুল হাই’র ১০তম মৃত্যুবার্ষিকী ২৯ এপ্রিল   ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ  

নেত্রী যাকেই মনোনয়ন দেবেন আমরা সবাই তার পক্ষে কাজ করবো- ব্যারিস্টার মিজান সাঈদ

আগামী জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন যাকে দেবেন আমরা সবাই তার পক্ষ হয়ে কাজ করবো। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রক্ষমতায় আছেন দেশের উন্নয়নের ধারাও ততদিন বজায় থাকবে। এই ধারা বজায় রাখতে এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন কক্সবাজার -৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মিজান সাঈদ।

বুধবার (১৬ আগস্ট) জাতীয় শোক দিবসে সন্ধ্যা ৬টার দিকে রামু উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রামু স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারে আয়োজিত ‘শোক সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নের প্রধান কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে দক্ষ ও যোগ্য নেতৃত্ব দরকার । বাংলাদেশের বর্তমান যত উন্নয়ন, যত অর্জন, তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে এখন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ২১ বছর আন্দোলন সংগ্রামের মাধ্যমে ক্ষমতায় আসার পর থেকে এ পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যা করার চেষ্টা করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীকে পূনরায় ক্ষমতায় আনতে হলে দলীয় ঐক্যের কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন, সামনে জাতীয় নির্বাচন আসছে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন, ততদিন দেশে শান্তি-সমৃদ্ধি, উন্নয়ন বজায় থাকবে । আমরা আশা করবো, জনগণ আগামী নির্বাচনে বিপুল ভোটে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে বিজয়ী করবে ।

এসম উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, এমপি কানিজ ফাতেমা, সাবেক সংসদ সদস্য মোস্তাক আহমেদ, কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের সাবেক চেয়ারম্যান লে.কর্ণেল (অব) ফোরকান আহমেদ, নারী নেত্রী নাজনীন সরওয়ার কাবেরী, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল, সাধারণ সম্পাদক সামশু আলম মন্ডলসহ জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীরা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।