১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন চেয়েছিল বলেই সালাহউদ্দিনকে গুম করা হয়েছিলো

chakaria bnpবাংলাদেশ জাতীয়তাবাদীদল (বিএনপি) চকরিয়া পৌরসভা শাখার উদ্যোগে বিএনপির যুগ্ম মহাসচিব সাবেক মন্ত্রী সালাহ উদ্দিন আহমদের রোগমুক্তি কামনা করে পবিত্র খতমে কোরআন, দোয়া, ইফতার মাহফিল ও আলোচনা সভা গতকাল ১২জুলাই বিকাল ২টায় চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরী। তিনি বলেছেন, ৫জানুয়ারীর নির্বাচন ছিল প্রহসনের। বিএনপির দাবী ছিল নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠান করার। কিন্তু ক্ষমতাকে চিরস্থায়ীভাবে কুক্ষিগত করে রাখতে নব্যস্বৈরাচার আওয়ামীলীগ নীল নকশার নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতায় এসেছে। নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী উত্থাপন করেছিল বলেই ফ্যাসিস আওয়ামী সরকার এতদঞ্চলের গণমানুষের প্রিয় নেতা সালাহ উদ্দিন আহমদকে গুম রেখেছিল। দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার বক্তব্যে র‌্যাবের হাতে সালাহউদ্দিন আহমদ আটক রয়েছে দাবী তোলার ৩দিন পরেই ভারতের হিন্দুস্থান মেঘালয়ের শিলংয়ে মুক্ত করে দিয়েছে। আল্লাহর করুণা থাকলে জিয়ার আদর্শের কর্মীদের গুম করে আটকে রাখা যায়না। প্রধান অতিথি নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন হলে দেশে কোন আন্দোলন হতনা বলে দাবী করেন।
পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র নুরুল ইসলাম হায়দারের সার্বিক সহযোগিতায়, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি মৌলভী রফিক আহমদের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এম গিয়াস উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলার সভাপতি আলহাজ্ব জামিল ইব্রাহিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক একেএম ইউসুফ বদরী, বিশেষ বক্তা চকরিয়া পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ ফখরুদ্দিন ফরায়েজী। বক্তব্য রাখেন জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনার, পৌর বিএনপির অর্থ সম্পাদক সেলিম উদ্দিন, বিএনপি নেতা নুরুল আমিন মুন্সী, পৌর জিয়া পরিষদের যুগ্ম আহবায়ক অধ্যাপক আবু ছাদেক মো:সায়েম, পৌর যুবদলের সাবেক সভাপতি আকতার ফারুক খোকন, সাবেক সি:সহসভাপতি ও পৌর প্যানেল মেয়র শহিদুল ইসলাম ফোরকান, পৌর যুবদলের আহবায়ক মাহমুদুল করিম, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এএইচএম নুরুল আমিন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক একরামুল হক, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক জাহেদুল ইসলাম সৈয়দ, মাতামুহুরী ছাত্রদলের সভাপতি সিকদার আতিক উল্লাহ ছিদ্দিকী, ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন নিশান, তরুণ দলের সি:যুগ্ম আহবায়ক কাইছার হামিদ। উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহসভাপতি মহিউদ্দিন মেম্বার, যুগ্ম সম্পাদক জাফর আলম কালু, যুগ্ম সম্পাদক নাজেম উদ্দিন কাউন্সিলর, সাবেক সাংগঠনিক নুরুল আবছার, ৭নং ওয়ার্ড আহবায়ক এনামুল হক বাবু কাউন্সিলর, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, ৭নং ওয়ার্ড খ শাখা সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: শাহজাহান, ৭নং ওয়ার্ড ক শাখা সম্পাদক আবদু শুক্কুর, বিএনপি নেতা জসিম উদ্দিন, আনোয়ার হোসেন, সাহাব উদ্দিন, শেখ আহমদ, জিয়া পরিষদের যুগ্ম আহবায়ক মাষ্টার নুরুল ইসলাম ও মাষ্টার মো: আলমগীর, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মনোহর আলম মনু, শহিদুল হক, নুরুল আলম, স্বেচ্ছাসেবকদলের সাহাব উদ্দিন লাল্টু, আবু বক্কর, ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ আলী, হাসান মাহমুদ, মাতামুহুরী সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুবদলের বেলাল উদ্দিন, মিজানুর রহমান বাদশা, জালাল উদ্দিন ছুট্টো, মাষ্টার ইউনুছ, জকরিয়া বাপ্পী, শামীম ওসমান, জয়নাল, আবদু শুক্কুর, মনছুর আলম, আরিফ,তরুণ দলের আহবায়ক মাঈন উদ্দিন ও রানা হামিদ, যুগ্ম আহবায়ক সৈয়দ নজরুল ইসলাম, সাজ্জাদুল ইসলাম সুমন, মামুনুর রহমান সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।