২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের সকল অপচেষ্টা নস্যাৎ করে দেওয়া হবে-এমপি জাফর

বার্তা পরিবেশক:

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ দলের সর্বস্তরের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন- পবিত্র সংবিধান অনুযায়ীই নির্বাচনকালীন বর্তমান সরকারের অধীনেই নির্বাচন কমিশন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন করবেন। অতীতের যে কোন নির্বাচনের চেয়ে আগামী সংসদ নির্বাচন শতভাগ অবাধ, সুষ্ঠু, দেশি-বিদেশি পর্যবেক্ষকদের কাছে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক অপশক্তি সেই নির্বাচনকে বানচালের প্রলাপ বকে যাচ্ছেন। তাই নির্বাচন বানচাল করার জন্য স্বাধীনতাবিরোধী অপশক্তির সকল অপচেষ্টা নস্যাৎ করে দিতে হবে। এজন্য প্রতিটি ভোটকেন্দ্রের পাহারায় কেন্দ্রভিত্তিক এবং প্রতিটি পাড়া-মহল্লায় শক্তিশালী স্কোয়ার্ড গঠন করতে হবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের নিয়ে। যাতে স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তি কোন অবস্থাতেই নির্বাচন বানচালের সুযোগ না পায়।

এমপি জাফর আলম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও কক্সবাজার-১ আসন নৌকা তথা আওয়ামী লীগকে উপহার দিতে হবে। এজন্য গ্রামে গ্রামে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো জনগণের কাছে তুলে ধরতে হবে।

সাংগঠনিক কর্মতৎপরতা জোরদারের অংশ হিসেবে অন্যান্য ইউনিয়নের মতো ২৭ মে শনিবার দুপুরে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয় পেকুয়ার রাজাখালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে। সেই কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আগামী নির্বাচনকে ঘিরে উপরোক্ত কথাগুলো বলেন।

রাজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন পেকুয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুদ্দীন খালেদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, কক্সবাজার জেলা পরিষদ সদস্য এইচ এম শওকত, রাজাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী বাবুল, সাবেক চেয়ারম্যান ছৈয়দ নূর, ইউনিয়ন যুবলীগ সভাপতি টিপুসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণবৃন্দ, সকল ওয়ার্ড মেম্বারগণ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। এই কর্মী সমাবেশে শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।