২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

দেশে ফিরলে সালাহ উদ্দিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

index_80663
 স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাগরে ভাসমান অভিবাসীদের মধ্যে যারা বাংলাদেশি তাদের ফিরিয়ে আনার ব্যবস্থা করা হবে।

আজ শুক্রবার বিকেলে কক্সবাজারের চকোরিয়াতে হাইওয়ে পুলিশ ফাঁড়ির দু’টি নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় মানবপাচারের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাগ্রহণ করা হবে বলেও জানান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

তিনি জানান, বিএনপি’র যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ যেহেতু এখন ভারতে, সেখানে সে কি বলেছেন তা আমাদের জানা নেই। যেহেতু তার বিরুদ্ধে দেশে হুলিয়া রয়েছে। সে অনুযায়ী তার ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, আইজিপি এ কে এম শহিদুল হক, স্থানীয় সংসদ সদস্য হাজী মোঃ ইলিয়াছ, সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও সাইমুম সরওয়ার কমল প্রমুখ।

 

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।