২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

দুবাই প্রবাসী ফারুকের ঘরে অন্যরকম আনন্দ, একসঙ্গে চার সন্তান প্রসব

বিশেষ প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী পৌরসভা এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী মো. উমর ফারুক ও কহিনুর আক্তারের ঘরে অন্যরকম আনন্দ চলছে। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম নাসিরাবাদ সাউর্দান মেডিকেল হাসপাতালে ( সিজার ডেলিভারি) মাধ্যমে তার ঘরে একসঙ্গে  জন্ম নিয়েছেন চার সন্তান। এর মধ্যে ৩ জন ছেলে ও এক মেয়ে। স্থানীয় সংবাদকর্মী, প্রবাসী ফারুকের আত্নীয় তারেক আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নবজাতক মা, সন্তান সকলেই সুস্থ আছেন, এবং বর্তমানে তারা ওই  হাসপাতালে রয়েছে।
সংবাদকর্মী তারেক আজিজ আরও বলেন, একসঙ্গে চার সন্তান প্রসব হওয়ার বিষয়টি প্রবাসী ফারুক জেনে তার মাঝে  অন্যরকম আনন্দ বিরাজ করছে। প্রবাসে তার সহপাঠী দের মাঝে মিষ্টি বিতরণ  এবং আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।