২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

ডিবি পরিচয় দানকারি প্রতারক চক্রের ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে ডিবি পরিচয় দিয়ে প্রতারণাকারি চক্রের ৪ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় হ্যান্ডকাফ, খেলনা পিস্তল সহ অন্যান্য সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের নুরপাড়া জামে সমজিদ সংলগ্ন এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন, কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।

আটকরা হলেন, ঈদগাঁওর ভোমরিয়া ঘোনা এলাকার ছৈয়দ আহমদের ছেলে লুৎফুর রহমান (৩৪), রামুর মন্ডলপাড়ার ফেরদৌস মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান হোসাইন (৩২),
ইসলামবাদের মকবুল আহমদের ছেলে  মিজানুর রহমান (৩৪) ও দরগাহ পাড়ার বশির আহমদের ছেলে মুফিজুর রহমান (৩০)। কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ জানিয়েছেন, ডিবি পরিচয় দিয়ে প্রতারণার খবর পেয়ে এ অভিযান চালানো হয়। এসময় প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। এদের কাছে পুলিশের ব্যবহৃত ১টি হ্যান্ডকাফ, ১টি খেলনা পিস্তল, ইংরেজিতে ‘ডিবি কক্সবাজার’ লেখা ১টিা কটি উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত ১ টি অটোরিক্সা ও ১ টি মটর সাইকেল।
ডিবি’র পরিদর্শক জানিয়েছেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা ভূঁয়া পুলিশের পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে লোকজনদের আটক, টাকা আদায়সহ বিভিন্নভাবে হয়রানি করে আসছে। এ চক্রের আরও কয়েকজনের নাম ও ঠিকানা প্রকাশ করেছে। এব্যাপারে রামু থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান চলছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।