৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

‘ডিবির হাতে ইয়াবাসহ আটক জসিম ছিল’ আলী আহমদের বহনকারি!

pic2

কক্সবাজার শহরের পেশকারপাড়া এলাকা থেকে ৯ হাজার ৮০০ শত পিস ইয়াবাসহ আটক জসিম উদ্দিন (২৫) ছিল’ একই এলাকার পাতাবাড়ি গ্রামের ইয়াবা স¤্রাট আলী আহমদের বহকারি! স্থানীয়দের সাথে কথা এই তথ্য জানা গেছে। স্থানীয় ইয়াবা স¤্রাট আলী আহমদকে গ্রেফতারের দাবি তুলেছেন। তবে জসিম ইয়াবাসহ আটকের পর আলী আহমদ নিজ এলাকা পাতাবাড়ি ছেড়ে পাহাড়ী জনপদ নাইক্ষ্যংছড়ি অবস্থান নিয়েছে বলে সূত্রে জানা গেছে। মামলা থেকে রেহাই পেতে কলা-কৌশলে তদবির চালিয়ে যাচ্ছেন বলে একটি সূত্রে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘ দিন ধরে উখিয়া উপজেলা হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ি গ্রামের সাহাব মিয়া মেম্বারের ছেলে বিএনপির নেতা আলী আহমদের বিরুদ্ধে ইয়াবা ব্যবসার অভিযোগ উঠে। তার নেতৃত্বে পাশ^র্বতী নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন পয়েন্ট দিয়ে ইয়াবা এনে কক্সবাজার জেলা ছাড়াও ঢাকাসহ সারাদেশে পাচার করে আসছিল। আটক জসিম উদ্দিন আলী আহমদের বলে একটি সূত্রে জানা গেছে।
স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে আটক জসিম উদ্দিন আলী আহমদের ইয়াবার চালান পাচার করে আসছিল দেশের বিভিন্ন স্থানে। গতকাল সে আটক হয়।
থানা হাজতে আটক জসিম উদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন, আমি একজন সামান্য বেতনে ইয়াবা বহনকারি। ডিবি পুলিশ কর্তৃক ইয়াবা গুলো আলী আহমদের বলে সে দাবি করেন।
অভিযুক্ত আলী আহমদ স্থানীয় ৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি বলে জানা গেছে।
এদিকে অপর একটি সূত্রে জানা গেছে, ইতিমধ্যে আলী আহমদকে উখিয়া থানা পুলিশ আটক করলেও কতিপয় জনপ্রতিনিধির ইশারায় ছাড়া পায়।
এই প্রসঙ্গে জানার জন্য অভিযুক্ত আলী আহমদের সাথে যোগাযোগ করা হলে সে মুঠোফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্বভ হয়নি।
প্রসঙ্গত: বুধবার জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) মোঃ এতরামুল ইসলামের নেতৃত্বে একদল ডিবি পুলিশ পেশকারপাড়া এলাকা থেকে হলদিয়া পাতাবাড়ি এলাকা থেকে ৯ হাজার ৮০০ শত পিস ইয়াবাসহ জসিম উদ্দিনকে আটক করেন।

 

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।