১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা

টেকনাফে ১লাখ ৪০হাজার পিস ইয়াবা ও কাঠের নৌকা উদ্ধার

image_27985-300x179
টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ৪কোটি ২০লক্ষ টাকা মূল্যের ১লাখ ৪০হাজার পিস ইয়াবা বড়ি ও কাঠের নৌকা এবং ২শ ৩৫ক্যান আন্দামান গোল্ড বিয়ারসহ কাঠের নৌকা জব্দ করেছে।
সুত্র জানায়,১আগষ্ট সকাল সাড়ে ৮টারদিকে টেকনাফ ৪২বিজিবি ব্যাটেলিয়নের সদর বিওপির জওয়ানেরা মিয়ানমার হতে ইয়াবার বড় চালান আসার সংবাদ পেয়ে ব্যাটেলিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল আবুজার আল জাহিদের নির্দেশনায় নতুন ট্রানজিট ঘাট সংলগ্ন এলাকায় অবস্থান নেয়। এ সময় মিয়ানমার হতে আসা ২টি কাঠের নৌকাকে চ্যালেঞ্জ করলে মাঝি-মাল্লারা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। বিজিবি জওয়ানেরা নৌকা ২টি উদ্ধার করে তল্লাশী চালিয়ে একটি বড় পুটলা ও বেশ কয়েকটি বিয়ারের কার্টুন পায়। তা জব্দ করে ব্যাটেলিয়ন সদরে নিয়ে গণনা করে ৪ কোটি ২০ লক্ষ টাকার ১লক্ষ ৪০হাজার ইয়াবা বড়িসহ কাঠের নৌকা এবং ২শ ৩৫ক্যান আন্দামান গোল্ড বিয়ারসহ আরো একটি কাঠের নৌকা জব্দ করে। জব্দকৃত নৌকা কাস্টমসে জমা দিয়ে ইয়াবা ও বিয়ার উর্ধ্বতন কর্তৃপক্ষ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটেলিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে টেকনাফ ৪২ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।