৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

ছাত্র ও যুব সমাজকে খেলাধুলা ও সত্যিকারের দেশপ্রেমে উদ্ধুদ্ধ হতে হবে

pic uk
উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্ব মরিচ্যা মধুঘোনা ভাই-ভাই ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা গতকাল বিকালে স্থানীয় পূর্ব মরিচ্যা মধুঘোনা মাঠে অনুষ্ঠিত হয়। খেলা শেষে ট্রপি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জনাব সরওয়ার জাহান চৌধুরী। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হলদিয়া পালং ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ও ভাই-ভাই ফুটবল টুর্ণামেন্টের প্রধান পৃষ্টপোষক, এম.মনজুর আলম। ফাইনাল খেলায় হলদিয়া জামবাগান বাছাই একাদশ ট্রাইবেকারে গুরা মিয়ার গ্যারেজ বহুমূখী ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রপি ঘরে তুলেন।
মরিচ্যা মধুঘোনা ভাই-ভাই ফুটবল টুর্ণামেন্টের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ট্রপি বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক স্বপন শর্মা রণি (এম.ইউ.পি), হলদিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য যথাক্রমে এ্যাড: আব্দুর রহিম, মির্জা জহির রায়হান, উখিয়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক, জামাল উদ্দিন মাহমুদ, হলদিয়া ইউনিয়ন যুবদলের যুগ্ন আহ্বায়ক বেলাল উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা যথাক্রমে- ফরিদ, মো: সোহেল রানা, নুর মোহাম্মদ মানিক, মো: আলম, শফিউল আলম আয়াজ, ছাত্রদল নেতা লিকছন, খেলা পরিচালনা কমিটি কর্মকর্তা যথাক্রমে- মো: ফরিদ আলম, জাহাঙ্গীর আলম, মো: আজিজ, রমজান, ভুট্টো প্রমূখ। খেলার রেফারীর দায়িত্ব পালন করেন, শফিউল আলম, সহকারী রেফারী ছিলেন- মহিউদ্দিন ও জামাল উদ্দিন। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন, হলদিয়া পালং ইউনিয়ন যুবদলের যুগ্ন আহ্বায়ক হাফেজ গিয়াস উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে সরওয়ার জাহান চৌধুরী বলেন, ছাত্র ও যুব সমাজকে খেলাধুলা ও সত্যিকারের দেশপ্রেমে উদ্ধুদ্ধ হতে হবে। খেলাধুলার চর্চা থাকলে ছাত্র ও যুব সমাজ মাদক, অসামাজিক কর্মকান্ড থেকে বিরত থাকে। তিনি গ্রামীণ পর্যায়ে আরও বেশি ক্রীড়া চর্চা করার জন্য ছাত্র ও যুব সমাজকে তাগিদ দেন। খেলাধুলার জন্য তিনি সবসময় সহযোগীতার হাত বাড়িয়ে দিবেন বলে দৃড় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে এম. মনজুর আলমের বক্তব্যে মধুঘোনায় একটি প্রাথমিক বিদ্যালয় ও খেলার মাঠের দাবি জানালে প্রধান অতিথি তা গুরুত্ব সহকারে দেখবেন বলে মধুঘোনাবাসীকে আশ্বস্থ করেন। উক্ত খেলাকে কেন্দ্র করে মধুঘোনা এলাকায় আবাল, বৃদ্ধা, বণিতা ছাত্র, যুব সমাজ সহ নানা শ্রেণী পেশার মানুষের ঢল নামে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।