৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা

বেপরোয়া গতিতে নারীকে ধাক্কা দিয়ে নিহতের ঘটনায়

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের অভিযানে মোটর সাইকেলসহ চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়ায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে নারীকে ধাক্কা দিয়ে নিহতের ঘটনায় চালককে গ্রেপ্তার করেছে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে মোটর সাইকেলটিও। সোমবার ভোরে চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় এ অভিযান চালানো হয়। গ্রেপ্তার মোটর সাইকেলের চালক কাউছার আহমদ (২৪), বান্দরবান জেলার লামার ফাইতং এলাকার মোহাম্মদ জলিলের ছেলে।

এতে নিহত রোকসানা আকতার (৩০) চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার সরোয়ার কামালের স্ত্রী। গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় উত্তর হারবাং মাজার গেইট এলাকায় বেপরোয়া গতিতে অজ্ঞাতনামা মোটর সাইকেলের ধাক্কায় আহত হন। গত ৬ অক্টোবর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) খোকন কান্তি রুদ্র এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, রোকসানা আকতার, তার স্বামী সরোয়ার কামাল ও শিশু সন্তান ফারেকা বেগম (বয়স ০১ বছর ০৬ মাস) গত ৩০ সেপ্টেম্বর চকরিয়ায় তাদের শিশু সন্তানকে ডাক্তার দেখিয়ে গাড়ী যোগে তাদের বাড়ী ফিরছিলেন। এসময় দ্রুত ও বেপরোয়া গতীতে অজ্ঞাতনামা মোটর সাইকেল এর অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে রোকসানাকে ধাক্কা দিলে আহত হন। গত ৬ অক্টোবর তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় রোকসানার পিতা হাবিবুর রহমান বাদি হয়েছে সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। যার তদন্ত দেয়া হয় তাকে।

খোকন কান্তি রুদ্র বলেন, তথ্য প্রযুক্তির মধ্যেমে উক্ত দূর্ঘটনায় মোটরসাইকেলের চালক কাউছার আহম্মদকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয় স্বীকার করেন তিনি।  পরে কাউছারের দেয়া তথ্য ও শনাক্ত মতে ঘাতক টিভিএস মেট্রো প্লাস  মোটরসাইকেলটিও উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। সোমবার দুপুরে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।