৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

চট্টগ্রাম আবহনীর হয়ে হ্যাট্রিক করলেন উখিয়ার ফুটবলার জামাল

কনক বড়ুয়া: ১৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭ টায় অনুষ্টিত চট্টগ্রাম আবহনী বনাম ঢাকা মুক্তিযোদ্ধা ক্লাবের ফুটবল ম্যাচে ৩ গোল করে হ্যাট্রিক করলেন কক্সবাজার জেলাস্থ উখিয়ার কৃতি ফুটবলার শেখ জামাল। এটি ছিল শেখ জামালের চট্টগ্রাম আবহনী ক্লাবের হয়ে অভিষেক ম্যাচ।

“শেখ জামাল” নাম। বয়স আঠারো। তার বাবা উখিয়ার হলদিয়া পালংয়ের আওয়ামীলীগ নেতা নজির আহম্মদ। নজির আহম্মদের আট সন্তানের মধ্যে শেখ জামাল তৃতীয় সন্তান। পর্যটন নগরী কক্সবাজার জেলাস্থ উখিয়ার মরিচ্যা গ্রামের কৃতি সন্তান শেখ জামাল।

উখিয়া উপজেলার কৃতি ফুটবলার এই শেখ জামাল। ছোট বেলা থেকে তার ধ্যান, জ্ঞান ও প্রেম ছিল শুধু ফুটবল জুড়ে। উপজেলা থেকে কক্সবাজার জেলা পর্যন্ত ফুটবল খেলে সাড়া জাগিয়েছে শেখ জামাল।

উল্লেখ্যঃ সদ্য চট্টগ্রাম আবহনী ক্লাব অনুর্ধ ১৮ তে খেলার ডাক পেয়েছে উখিয়ার এই কৃতি ফুটবলার শেখ জামাল।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।