২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

চকরিয়ায় ৩শিশু হত্যাকান্ডের ঘটনায় পাষন্ড পিতা গ্রেপ্তার

 

COX1431931305
কক্সবাজারের চকরিয়ার বদরখালীতে ৩শিশু কন্যাকে হত্যার ঘটনায় পাষন্ড পিতা আব্দুল গনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের চৌধুরীপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে। ১৭ মে রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম শহরের বায়োজিদ বোস্তামি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আজ সকাল সাড়ে ৯টার দিকে তাকে কক্সবাজারের চকরিয়া থানায় নিয়ে আসা হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরের বায়োজিদ বোস্তামী এলাকায় অভিযান চালায় চকরিয়া থানা পুলিশ। এসময় মানসিক ভারসাম্যহীন অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। ঘাতক আব্দুল গনি সোমবার সকালে চকরিয়া থানায় পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার নিজ ৩ শিশুকে হত্যার কথা স্বীকার করেছে।
উল্লেখ্য, গত ১৫ মে ভোর রাতে পরকীয়া ও পারিবারিক কলহের জের ধরে কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নের চৌধুরীপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে আব্দুল গনি তার নিজ ৩শিশু কন্যা আয়েশা ছিদ্দিকা (১১), হিরু জান্নাত (৯) ও তফুরা জান্নাত (২) কে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। হত দরিদ্র রিক্সা চালক আব্দুল গনি দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমে আসক্ত ছিল। এ নিয়ে স্ত্রী ফাতেমা বেগমের সাথে মনমালিন্য দেখা দেয় দীর্ঘদিন ধরে। এঘটনায় স্থানীয় ইউপি সদস্য খাইরুল বশরের কাছে একটি সালিশী বৈঠক বসে। উক্ত বৈঠকে রিক্সা চালক আব্দুল গনি অপমানিত হলে স্ত্রীকে দেখে নেয়ার হুমকি দেয়। পরে স্ত্রী ফাতেমা বেগম অবস্থা বেগতিক দেখে পিত্রালয়ে চলে যায়। এতে আরো ক্ষিপ্ত হয়ে পাষন্ড পিতা আব্দুল গনি তার নিজ ৩শিশু কন্যাকে হত্যা করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে চকরিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।