৯ মে, ২০২৪ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ২৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার

চকরিয়ায় বাস চাপায় পথচারী নিহত

download

চকরিয়ায় বাসের চাপায় মো.বাহাদুর আলম (৫২) নামের এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত বাহাদুর জেলার কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল এলাকার মৃত মোহাম্মদ কালা মিয়ার ছেলে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি মো.ফয়েজুর রহমান বলেন, মঙ্গলবার দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বরইতলী রহমানিয়া পাড়ার রাস্তার মাথা এলাকায় চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহি বাস গাড়ির ধাক্কায় পথচারী ওই ব্যক্তি নিহত হন। খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে ঘটনার পর ঘাতক বাস গাড়িটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।