৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী

চকরিয়ায় এএসপি হিসেবে কাজী মতিউল ইসলামের যোগদান

aw1hz2utndk3mjutmtq4mda4mdcymc5qcgc
কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া উপজেলা নিয়ে নতুন সৃষ্ট পুলিশের সার্কেল অফিসে প্রথম দায়িত্ব পেলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মোহাম্মদ মতিউল ইসলাম। একই সঙ্গে দ্বীপ উপজেলা মহেশখালী-কুতুবদিয়া নিয়ে নতুন সৃষ্ট আরেকটি সার্কেল অফিসেরও অতিরিক্ত দায়িত্ব পেলেন তিনি।

গতকাল বৃহস্পতিবার সার্কেল বিন্যাসপূর্বক নতুন সৃষ্ট দপ্তরের প্রয়োজনীয় কাগজ পৌঁছে সংশ্লিষ্ট অফিসে।

পুলিশ সূত্র জানায়, কক্সবাজার জেলায় ইতিপূর্বে কক্সবাজার সদর ও উখিয়া সার্কেল নামে দুটি সার্কেল অফিস ছিল। গতকাল চকরিয়া ও মহেশখালী সার্কেল হিসেবে দুটি নতুন অফিস চালু হয়। পুরনো দুটি সার্কেল অফিসের দায়িত্ব পালন করবেন পৃথক দু’জন অতিরিক্ত পুলিশ সুপার। নব সৃষ্ট সার্কেল অফিস দুটিতে দায়িত্ব পালন করবেন পৃথক দু’জন এএসপি।

সদর সার্কেলে দায়িত্ব পালন করা এএসপি কাজী মোহাম্মদ মতিউল ইসলামকে চকরিয়া সার্কেলে পোস্টিং দেওয়ার পাশাপাশি নতুন এএসপি না আসা পর্যন্ত মহেশখালী সার্কেলেরও অতিরিক্ত দায়িত্ব পালন করবেন তিনি। এর সঙ্গে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার সুবিধার্থে নির্মাণাধীন কয়লা বিদ্যুৎ কেন্দ্রের অন্যতম এলাকা মাতারবাড়িতে একজন এডিশনাল এসপি’র নেতৃত্বে পূর্নাঙ্গ এবং পর্যাপ্ত পুলিশ ফোর্সসহ ফাঁড়ি স্থাপনের প্রস্তাবনা পাঠানো হয়েছে সংশ্লিষ্ট দপ্তরে।

এএসপি কাজী মোহাম্মদ মতিউল ইসলাম বলেন, কক্সবাজার সদর থেকে আমি গতকাল চকরিয়া সার্কেলে যোগদান করেছি। চকরিয়া-পেকুয়া নিয়ে এই সার্কেল অফিসের পাশাপাশি আমাকে অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে মহেশখালী-কুতুবদিয়া নিয়ে সৃষ্ট সার্কেল অফিসেরও।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।