১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

ঘুমধুম হাইস্কুলে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপিত

 

 

উখিয়ার পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়ির ঘুমধুম উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান সাধীনতা দিবস। ভোর ৫ টা ৪০ মিনিটে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন,প্রভাত ফেরী, এর আগেরদিন ২৫ মার্চ ক্রীড়া,দেশের গান,ইসলামী সংগীত, কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তব্য,সাধীনতা বিষয়ক বক্তব্য , কুইজ, একক -দৈত্য অভিনয় সহ ২২টি ইভেন্টে প্রতিযোগিতা হয়।২৬ মার্চ ,আলোচনা সভা আর পুরস্কার বিতরণের মাধ্যমে সম্পন্ন হয় বর্ণাঢ্য অনুষ্ঠান মালার। সমাপনী দিবসে প্রথমে আলোচনা সভা পরবর্তী পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল বশর ও সহকারী শিক্ষক মাও.শাহজাহানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি হাজী এমএ কালাম ডিগ্রী কলেজের প্রভাষক ও উপজেলা আওয়ামীলীগ নেতা সফিউল্লাহ।

বিশেষ অতিথিদের মধ্যে ঘুমধুম ইউপির চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ,এমএ কালাম ডিগ্রী কলেজের প্রভাষক মুজিবুর রহমান, ব্যবসায়ী রহমত উল্লাহ বাহাদুর,বান্দরবান জর্জ আদালতের আইনজীবী মোঃশাহজাহান, ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খালেদ সরওয়ার হারেজ, প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন, উক্ত বিদ্যালয়ের সাবেক অভিভাবক প্রতিনিধি সাংবাদিক শ.ম.গফুর, ডাঃ শাহজাহান, আবদুস শুককুর ,সাবেক শিক্ষক এম সাজেদ উল্লাহ, কৃষকলীগ সভাপতি গোলাম সোবাহান ,নুরুল আলম শিকদার,আবছার কামাল,নুরুল আলম,মাও.নুরুল আবসার,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য একেএম শাহ কামাল,জহিরুল ইসলাম সোনালী, নুরুল ইসলাম, আবুল কাসেম প্রমুখ উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। এসময় শিক্ষক খোকন কান্তি দাশ,রুপন কান্তি দে,মাও.জয়নাল আবেদীন,ছৈয়দ করিম,আনোয়ার হোসেন,আবদুল গফুর জান্নাতুল ফরদৌস ও খন্ডকালীন শিক্ষক মোঃ বেলাল যুবনেতা মকসুদ শিকদার, ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জিশানুল হক উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগীতায় উত্তীর্ণ ৭০ জন শিক্ষার্থীদের বিজয়ী ও অতিথিদের বিশেষ পুরস্কৃত করা হয়। প্রধান অতিথি সফিউল্লাহ সহ উপস্থিত অন্য অতিথি ও বিদ্যালয় পরিচালনা কমিটির দায়ীত্ব প্রাপ্তরা পুরস্কার তুলেদেন। আলোচনা সভায় বক্তারা মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও সমাজের আলোকিত মানুষ হিসেবে গড়ে ওঠার উপর গুরুত্বারোপ করে শিক্ষার্থীদের আহবান জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।