২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

খুনিয়া পালংয়ের জনসাধারণকে ঈদ শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আবদুল মাবুদ

খুনিয়া পালং ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ ও বিদেশ অবস্থানরত প্রবাসী ভাইদের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান খুনিয়া পালং ইউনিয়নের দুই দুইবার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান সাংবাদিক আবদুল মাবুদ।

তিনি বলেন পবিত্র ঈদুল আযহা ত্যাগের মহিমায় উজ্জ্বীবিত হোক সবার জীবন ঈদ মোবারক। যার প্রতিটি ক্ষণ, প্রতি মুহুর্ত মানবসেবার ব্রত নিয়ে কাজ করা। দুস্থ মানুষের পাশে থাকা। মুসলিম মিল্লাতের সর্বোচ্চ ত্যাগের মহিমায় উজ্জ্বীবিত হওয়ার মহান খুশির ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও সমৃদ্ধি।

আসুন করোনার মহামারিতে সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে ঈদ উদযাপন করি ও মানবতার সেবায় মহা এই দুর্দিনে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াই। আপনার, আমার একটু সহযোগিতা ও সহানুভূতি মানবতার কল্যাণে অনেক সহায়ক ভূমিকা রাখবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।