১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

কৃষিমন্ত্রী ড.মোঃআব্দুর রাজ্জাক এমপি’র শশুরের মৃত্যুতে শোক

মোহাম্মদ শামসুদ্দিন (সাবেক যুগ্মসচিব) ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে বার্ধক্যজনিত কারনে ইম্তেকাল করে।( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তার কর্মজীবনে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৬৩ সালে ঢাকা মহকুমার(দক্ষিণ) এর এসডিও পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ১৯৭৩-৭৪ সালে বৃহত্তর বরিশাল জেলার জেলা প্রশাসক ছিলেন।
মৃতুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যাসহ অনেক গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
মরহুমের ছোট ছেলে রিয়ার এডমিরাল খালেদ ইকবাল এবং বড় ছেলে জাহিদ ইকাবাল যুক্তরাষ্টের Iowa বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। বড় মোয়ে শাহীন মোশারফ ভিকারুন্নেসা নুন স্কুলের প্রাক্তন শিক্ষক এবং ছোট মেয়ে শিরিন আক্তার বানু আবুজর গিফারী কলেজের প্রিন্সিপাল।

কৃষি সচিব মোঃ নাসিরুজ্জামানসহ মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা কর্মচারুবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং পরম করুনাময় সৃষ্টিকর্তার নিকট তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।