২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু

‘কুমিল্লা সিটি নির্বাচনে দল হারলেও সরকার জিতেছে’

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগ হারলেও অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হওয়ায় সরকার জিতেছে। ” শনিবার সকালে নারায়নগঞ্জের রূপগঞ্জের ভূলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, “কুমিল্লা, নারায়নগঞ্জ ও সুনামগঞ্জের নির্বাচনই প্রমাণ করে শেখ হাসিনার অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। বাংলাদেশের একটি রাজনৈতিক দল আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে এখন জঙ্গীবাদের পথ বেছে নিয়েছে। ”

এ সময় ফ্লাইওভার পরিদর্শনের সময় ফ্লাইওভারটির বিভিন্ন নির্মাণাধীন স্থাপনা, পিলার ও বিভিন্ন সরঞ্জামাদির মান ও কাজ পরিদর্শন করে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন। এ সময় নির্মাণাধীন কাজের অগ্রগতি সম্পর্কে সংশ্লিষ্ট কর্মকর্তারা মন্ত্রীকে অবহিত করেন।

তবে এ কাজের ধীর গতি নিয়ে স্থানীয়দের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, “ধীর গতি বলে কিছু নেই, বিধি অনুযায়ী কাজ চলছে। আগামী জুন মাসের মধ্যে ফ্লাইওভার নির্মাণ কাজ শেষ হবে। এ সময়ের মধ্যেই এ সড়কের যানবাহনগুলো ফ্লাইওভারের উপর দিয়ে চলবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য সীমা রাণী পাল, ঢাকা সড়ক বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন, প্রকল্প পরিচালক রিয়াজ আহাম্মেদ, জেলা ট্রাফিকের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রশিদ (পিপিএম), ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ইন্সপেক্টর শহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।