৯ মে, ২০২৪ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ২৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট

কক্সবাজার সময় ডটকমে বিশেষ প্রতিনিধি হিসাবে যোগ দিলেন নোওসাদ

নিজস্ব প্রতিবেদকঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার সময় ডটকম এ বিশেষ প্রতিনিধি হিসাবে যোগ দিলেন তরুন সংবাদকর্মী পারভেজ হোসেন নোওসাদ। গত ১ মে থেকে তিনি যোগদান করেন।
দুনীতি, অপরাধ ও মাদকমুক্ত পরিবেশ গড়তে, সমাজের অবহেলিত মানুষের পাশে থাকতে, মানবসেবার প্রত্যয় নিয়ে তিনি এই পেশায় যোগ দেন বলে জানান।

নোওসাদ ২০১৬ সালে আল-ফুয়াদ একাডেমি থেকে এসএসসি পাশ করেন। ২০১৮ সালে রামু সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। বর্তমান জাতীয় বিশ্ব বিদ্যালয়ে অনার্স ২য় বর্ষে বাংলা বিভাগে অধ্যায়নরত আছেন। তার বাড়ি রামু উপজেলার খুনিয়াপালং এ। পড়া লেখার পাশাপাশি নোওসাদ রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজম্মলীগের সভাপতি হিসাবে দায়িত্বরত আছেন।

এছাড়াও রামু উপজেলাতে মহিলা বিষয়ক অধিদপ্তরে, জেন্ডার প্রমোটার ও জেসিএফ প্রকল্পে কিশোর কিশোরী নিয়ে কর্মরত রয়েছে। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।