৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

10987439_643079202502639_4681405401687282446_n
গণহত্যা, গুম, গণগ্রেফতার বন্ধ, অবৈধ সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বিক্ষোভ করেছে কক্সবাজার শহর জামায়াত। ৫ এপ্রিল রবিবার শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তাগণ বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকার একদিকে জামায়াত নেতৃবৃন্দের হত্যার ষড়যন্ত্রের মাধ্যমে দেশে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে বন্ধ করতে চায়, অন্য দিকে ২০ দলীয় জোটকে দুর্বল করে ক্ষমতা পাকাপোক্ত করতে চায়। দেশের বিভিন্ন স্থানে কথিত ক্রসফায়ার ও বন্দুক যুদ্ধের নামে জামায়াত-শিবির ও জোট নেতাকর্মীদের নির্মম ও নিষ্ঠুরভাবে হত্যা ও গুম করছে। বিরোধী দলীয় নেতাকর্মীদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, নাশকতা ও লুটপাট চালিয়ে গোটা দেশেই ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। সরকারের জিঘাংসা থেকে রেহাই পাচ্ছে না নিরাপরাধ ছাত্র, নারী, শিশু ও বৃদ্ধরাও। কিন্তু জুলুম-নির্যাতন চালিয়ে অতীতে কোন স্বৈরাচারী ও ফ্যাসিবাদী শক্তির শেষ রক্ষা হয়নি, আর আওয়ামী লীগেরও হবে না। বক্তারা সরকারকে হঠকারিতা পরিহার করে গণতান্ত্রিক ও নিয়মতান্ত্রিক রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানান। অন্যাথায় সরকারের জন্য করুন পরিণতি অপেক্ষা করছে। আওয়ামীলীগের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে জামায়াত-শিবির নেতা-কর্মীরা রাজপথে থাকার অঙ্গীকার ও আগামীতে জালিম সরকারের বিরুদ্ধে আরো দুর্বার আন্দোলন গড়ে তোলার উদাত্ত আহবান জানানো হয় মিছিলোত্তর সমাবেশে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।