২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

20150217_150049_008
২০ দলীয় জোটের শীর্ষ নেতা, বিএনপির যুগ্ন-মহাসচিব সালাউদ্দিন আহমেদকে অন্যায় ভাবে গ্রেফতার ও চলমান হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকার বিনা অপরাধে সম্পুর্ণ অন্যায়ভাবে একের পর এক ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের গ্রেফতার করে স্বৈরাচারী ও ফ্যাসিবাদের চুড়ান্ত বহিঃপ্রকাশ ঘটাচ্ছে। ক্ষমতা হারানোর ভয়ে সরকার দানবের ভূমিকায় অবতীর্ন হয়েছে, সালাউদ্দিন আহমেদের গ্রেফতার তারই প্রমান। জামায়াত-শিবিরসহ ২০ দলীয় শীর্ষ নেতৃবৃন্দদের মামলা, গ্রেফতার ও রিমান্ড দিয়ে অতীতের কোন স্বৈরাচারী সরকার জনতার গনতান্ত্রিক আন্দোলনেক স্তব্ধ করতে পারেনি। বর্তমান আওয়ামীলীগ সরকারও পারবেনা। বক্তারা এ সময় সরকারকে হুঁশিয়ার করে বলেন, সেদিন বেশি দূরে নয় যেদিন আপনাদের ষড়যন্ত্রে আপনারাই পতিত হয়ে ইতিহাসের আস্তাকুঁেড় নিক্ষিপ্ত হবেন। বক্তারা মিথ্যা, কাল্পনিক ও বানোয়াট অভিযোগে নিরপরাধ নেতৃবৃন্দকে হয়রানী না করার আহ্বান দাবী জানিয়ে বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, তাই যেদিন ক্ষমতা থাকবে না সেদিন বাংলাদেশের মানুষ আপনাদের বিচারের কাঠগড়ায় দাড় করাবে। আপনাদের জন্য চরম পরিণতি অপেক্ষা করছে। তাই সময় থাকতে শুভবুদ্ধির উদয় এবং সকল অপকর্ম বন্ধ করে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে অবিলম্বে ক্ষমতা থেকে সরে দাঁড়ান। তা না হলে জাতি আপনাদের পালানোর সুযোগ দিবে না।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।