১০ মে, ২০২৪ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ

কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের জরুরী সভা

সংবাদ বিজ্ঞপ্তিঃ
লকডাউন প্রত্যাহার, দোকান, গোডাউন ও বাসা ভাড়া মওকুফ বিষয়ে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোস্তাক আহমদ সওদাগরের সভাপতিত্বে সোমবার (২৯ জুন) বিকাল ৪ টায় অনুষ্ঠিত সভায় জানানো হয়, দীর্ঘ ৪ মাস ধরে দোকানপাট বন্ধ থাকায় মালামাল নষ্ট হয়ে যাচ্ছে। মালিক কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছে।

১ জুলাই থেকে কক্সবাজার পৌর এলাকার দোকানসমূহ খোলা রাখার অনুমতি চেয়ে গত ২৯ জুন কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের পক্ষ থেকে জেলা প্রশাসকের নিকট যে আবেদন করা হয় তা নিয়ে সভায় বিস্তারিত আলোচনা করা হয়।

সভার সিদ্ধান্তসমূহঃ
১. দীর্ঘ ৪ মাস ধরে দোকানপাট বন্ধ থাকায় কক্সবাজার পৌরসভা এবং সমবায় সমিতির মালিকানাধীন মার্কেটগুলোর ৪ মাসের দোকান, গোডাউন, বাসা ভাড়া মওকুফ করার জন্য নিজস্ব সমিতির প্যাডে আবেদন করা হবে।

২. ব্যক্তি মালিকানাধীন দোকান, গোডাউন ও বাসা ভাড়া মওকুফ বিষয়ে জমিদারদের সাথে আলোচনা করবে।

৩. ফেডারেশনভুক্ত সমিতিগুলোকে চিঠি প্রদান করা হবে।

৪. সমিতিভুক্ত মার্কেটের জমিদারদের নাম, নাম্বারসহ ভাড়া সংক্রান্ত তথ্যাদি সংগ্রহ করবে।

সভায় কক্সবাজার দোকান মালিক সমিতির সাবেক সভাপতি (বর্তমান উপদেষ্টা) আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরী, সহসেক্রেটারী আলহাজ্ব নুরুল কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা আবদুল গফুর, সদস্য মোঃ মোস্তফা, আবুল হোছন, নাছির উদ্দিনসহ ফেডারেশন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।