২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

কক্সবাজার জেলার ভ্রাম্যমান হাসপাতালের খুনিয়া পালংয়ে চিকিৎসা সেবা প্রদান

বিশেষ প্রতিনিধি ; পারভেজ হোসেন নোওসাদ 

বিশ্বজুড়ে চলতেছে মহামারি করোনা ভাইরাস। করোনায় দেশ বিদেশে মৃত্যুর সংখ্যা ছাড়িয়ে গেছে ৩ লাখের ও উপরে। মহামারী প্রতিরোধে জেলার একমাত্র ভ্রাম্যমান হাসপাতালের চিকিৎসা সেবা জেলাজুড়ে বিদ্যামান।

কক্সবাজার জেলা প্রশাসকের আন্তরিকতায় খুনিয়া পালং ইউনিয়নে ভ্রাম্যমান হাসপাতালের তত্বাবধানে রোগীদের বিনামুল্যে চিকিৎসা ও ঔষধ বিতরন করা হয়। ৪ই জুন সকাল থেকে বিকাল অব্দি খুনিয়া পালং ইউনিয়নের দারিয়ারদিঘী ইবনে আব্বাস মাদ্রাসা মাঠে এ সেবা প্রদান করা হয়। এই সেবা প্রদানের জন্য মাননীয় জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন স্যার,ডিডিএলজি শ্রাবন্তী রায়,এডিএম মোঃ শাজাহান আলী,ইউএনও প্রণয় চাকমাকে খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় চেয়ারম্যান আবদুল মাবুদ।

কক্সবাজার জেলা প্রশাসকের আন্তরিকতায় খুনিয়া পালং ইউনিয়নে ভ্রাম্যমান হাসপাতালের তত্বাবধানে রোগীদের বিনামুল্যে চিকিৎসা ও ঔষধ বিতরন করা হয়। এসময় খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ব্যাক্তিগত পক্ষ থেকে ভ্রাম্যমান হাসপাতাল কতৃপক্ষকে কিছু মেডিসিন সামগ্রী উপহার দেয়া হয়। আবদুল মাবুদ চেয়ারম্যান জানায় খুনিয়া পালং ইউনিয়নের সর্বস্তরের জনগণ এই চিকিৎসা সুবিধা পাবেন। তিনি সবার সুস্বাস্থ্য কামনা করেন এবং সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।