৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ১লা বশৈাখ উদযাপন

নানা আয়োজন ও বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বাঙালীর প্রানের উৎসব বাংলা নববর্ষ ১৪২২ কে বরণ করে নেওয়া হয়। ১লা বৈশাখ উদযাপন অনুষ্টানে উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমদ সি, আই, পি, উদ্যেগতাও ট্রাস্টি বোর্ডে সেক্রেটারী লায়ন মো. মুজিবুর রহমান , বিশ্ববিদ্যালয় উপচার্য প্রফেসর ড. মো. আবুল কাসেম, ট্রাস্টি বোর্ড সদস্য মাহাবুবা সুলতানা, বিশ্ববিদ্যালয়ে উপদেষ্টা তানভীর মো. হায়দার আরিফ, পরিচালক অর্থ আব্দুছ সবুর, পরীক্ষা নিয়ন্ত্রক এ, এস, এম সাইফুর রহমান, রেজিষ্টার ইন-চার্জ নাজিম উদ্দিন সিদ্দিকী এবং সকল অনুষদের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ।
সকাল ৭টায় বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর মো. আবুল কাসেমের নেতৃত্বে গানে গানে বাংলা নববর্ষেেক বরণ করে নেওয়ার মধ্যদিয়ে শুরু হয় বাংলা নববর্ষ ১৪২২ কে বরণ করে নেওয়া অনুষ্টান । এরপর সকাল ৮টায় বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডে চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমদ সি, আই, পি’র নেতৃত্বে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাস থেকে শুরু হয় এক বণার্ঢ্য মঙ্গল শোভা যাত্রা বের হয় । শোভা যাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক গুলি প্রদক্ষিণ করে পুনরায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে শেষ হয় ।
সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শুরু হয় বৈশাখী মেলা ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অংশগ্রহণে বণার্ঢ্য সাংস্কৃতিক অনুষ্টান ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।