২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা

কক্সবাজারে পৃথক দূর্ঘটনায় সড়কে প্রাণ গেল চারজনের

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজারের মেরিন ড্রাইভে ও চকরিয়ায়  পৃথক সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল চারজনের।

বুধবার দুপুরে পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় চারজন নিহত হয়। এর মধ্যে দুইজন ঘটনাস্থলে ও অপর দুইজন হাসপাতালে মারা যান।

ইনানী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রেজাউল জানিয়েছেন, মেরিন ড্রাইভ সড়কে বেপরোয়া মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমারত মোল্লা (৩৮) যশোরের আবদুস সাত্তারের ছেলে। তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন।

এঘটনায় আহতদের মধ্য  রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার শাহাজাহান মিস্ত্রির ছেলে রিদুয়ান, হলদিয়াপালং ইউনিয়নের বাসিন্দা গুরা মিয়ার ছেলে মোহাম্মদ আকতার চট্রগ্রাম নেয়ার পথে মারা যান।

জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকার ইজিবাইকচালক জয়নাল আবেদীন আহত অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এসআই রেজাউল আরও জানিয়েছেন,  মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের (টমটম) সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল ও ইজিবাইকের সামনের দিক। তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

অপরদিকে চকরিয়ায় ওভারটেক করতে গিয়ে সিমেন্টবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইক চালক যুবক ফরহাদ হোসেন (২৩) নিহত ও আরোহী রেজাউল করিম (২৪)আহত হয়েছেন। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের হারবাং ইউনিয়নের উত্তর হারবাং ভান্ডারিডেবা মোচারা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ফরহাদ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ ডুমুরিয়ার মোহাম্মদ মোস্তাকের ছেলে। আহত রেজাউল নোয়াখালী জেলার পরিষদকমপুরের জাহাঙ্গীর আলমের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র। তিনি বলেন, ‘চকরিয়া থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল কাভার্ড ভ্যান ও বাইকটি। উত্তর হারবাং এলাকায় পৌঁছলে কাভার্ড ভ্যানটি ওভারটেক করে এগিয়ে যাওয়ার সময় বাইককে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, ‘আহত বাইক আরোহীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহতকে আবেদনের প্রেক্ষিতে আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। ডায়মন্ড সিমেন্টের কাভার্ড ভ্যান ( চট্রমেট্রো-ই-১১-০৬৭৪) ও বাইক ( লক্ষ্মীপুর -হ-১২-৪৯০৭) জব্দ করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।