২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’

কক্সবাজারসময় ডটকম এর বিজয় দিবসের শুভেচ্ছা

কক্সবাজার সময় ডেস্কঃ কক্সবাজারের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার সময় ডটকম এর দেশ ও বিদেশের অগণিত পাঠক , লেখক , শুভানুধ্যায়ি , সাংবাদিক ও বিজ্ঞাপন দাতাদের জানাই কক্সবাজার সময় ডটকম পরিবারের পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা । সবার জীবনে বয়ে আনুক বিজয়ের আনন্দ আর উৎসব মুখর জীবন । এর সাথে প্রাণ ভরে স্মরণ করছি স্বাধীনতা যুদ্ধের ৩০ লক্ষ শহীদকে । যাদের আত্ম ত্যাগের বিনিময়ে আমাদের প্রিয় বাংলাদেশ ।

৪৬ তম মহান বিজয় দিবসে এসে সত্যি উপলব্ধি হচ্ছে , জাতি স্বাধীনতার সুফল পেতে শুরু করেছে । নিম্ন মধ্য আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিগণিত হচ্ছে । বাংলাদেশ এগিয়ে যাচ্ছে । আরো এগিয়ে যাক স্বাধীনতার কাংখিত সুফল প্রাপ্তির লক্ষ্যে । স্বার্বভৌমত্ব হোক সকল প্রকার শংকা ও হুমকি মুক্ত , গণতন্ত্র আরো প্রাতিষ্ঠানিক রুপ পাক এটাই কামনা করছি ।

সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছাসহ কক্সবাজার সময় পরিবারের পক্ষে

এ এইচ সেলিম উল্লাহ

সম্পাদক

কক্সবাজার সময় ডটকম

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।